ঢাকাসোমবার , ৫ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়

Link Copied!

ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়

আব্দুল কাদের (বালিয়াডাঙ্গী) ঠাকুরগাঁও

ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব তৈয়মুর রহমান জেলা বিএনপির সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমিনের জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।বালিয়াডাঙ্গী উপজেলা দলীয় কার্যালয়ে।
দোয়া মাহফিলের উপস্থিত ছিলেন বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপির বিপ্লবী সাধারণ সম্পাদক ডক্টর টিএম মাহবুবুর রহমান।
উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জনাব আব্দুল সোবহান আলী। উপজেলা বিএনপির সহ সভাপতি আইয়ুব আলী খান। দপ্তর সম্পাদক মোঃ মকবুল হোসেন। জেলা কৃষক দলের সাধারণ সম্পাদক তৌফিক রহমান উজ্জ্বল।
শ্রমিক দলের সভাপতি মোঃ দবিরুল ইসলাম। সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম। সাংগঠনিক সম্পাদক আব্দুল রাজ্জাক। স্বেচ্ছাসেবক দলের উপজেলা সভাপতি জুলফিকার আলী শাহা। বালিয়াডাঙ্গী উপজেলা যুবদলের বিপ্লবী সভাপতি আব্দুল কাদের। সাধারণ সম্পাদক এনতাজ আলী। সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন। তাঁতী দলের সভাপতি মোঃ রাজ্জাক। আব্দুল জলিল। ও যুবদলের নেতা মাজেদুর ইসলাম। এ-ই সময় বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ডক্টর টিএম মাহবুবুর রহমান বলেন। আমাদের ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈয়মুর রহমান। জেলা বিএনপির ও সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমিনের। জন্য রোগ মুক্তির সকলের কাছে দোয়ার দরখাস্ত করেন। সেই সাথে বলেন দেশনেত্রী খালেদা জিয়ার ও দেশ নায়ক তারেক রহমাননের জন্য দোয়া কামনা করেন। সেই সময় বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপির সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীকে গণ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।