ঢাকাসোমবার , ৪ মার্চ ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

পারুলিয়ায় ফেয়ার মিশন মিডিয়ার চেয়ারম্যান আঃকাদের মহিউদ্দিনের পরিচালনায় ছোঁয়াব এর পক্ষে ইফতার সমগ্র বিতারণী শুভ উদ্বোধন 

আবুল হাসান
মার্চ ৪, ২০২৪ ১২:১০ পূর্বাহ্ণ
Link Copied!

পারুলিয়ায় ফেয়ার মিশন মিডিয়ার চেয়ারম্যান আঃকাদের মহিউদ্দিনের পরিচালনায় ছোঁয়াব এর পক্ষে ইফতার সমগ্র বিতারণী শুভ উদ্বোধন
আবুল হাসান
সাতক্ষীরার দেবহাটা উপজেলায় মানবতার কল্যানে ফেয়ার মিশন মিডিয়া কাজ করে যাচ্ছে।সেই লক্ষ্যনীয় ভাবে  ০৩ মার্চ ২০২৪ ইং-তারিখ সকাল সাড়ে ১০ টায় পারুলিয়া শহীদ আঃ রাজ্জাক পার্কের চত্বরে ছোঁয়াবের এক কর্মকর্তা লোকমান তালুকদারের সভাপতিত্বে (৫০০)জন পরিবার সদস্য কে পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার সমগ্র ইফতার ভোগীদের মাঝে বিতারণ করা হয়।
  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবহাটা আওয়ামী লীগের সভাপতিও  উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান।উপজেলা ভাইচ চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ।  উপস্থিত ছিলেন দেবহাটা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি।
ফেয়ার মিশনের উপদেষ্টা রফিকুল ইসলাম।দেবহাটা আওয়ামী লীগের আরশাদ আলী।  ছোঁয়াবের নিজস্ব প্রতিনিধি জনসাধারণের পাশে থেকে সহযোগিতা করে যাচ্ছে  মনিরুজ্জামান। ইতি পুর্বে উপজেলার বিভিন্ন এলাকায় যেয়ে জনসাধারণের পানির কষ্টের থেকে রক্ষার্থে ফেয়ার মিশন মিডিয়ার পরিচালক চেয়ারম্যান আঃকাদের মহিউদ্দিনও ছোঁয়াবের প্রতিনিধির পক্ষে ফ্রি ডিপটিউবওয়েল দেওয়া হয়েছে। পানির কষ্টের থেকে রক্ষা পেয়ে উপকার ভোগীদের মধ্যে অনেকে ফেয়ার মিশন মিডিয়ার ও ছোঁয়াবের চেয়ারম্যান রাশেদুজ্জামান রাশেদ খান কে অভিনন্দন জানিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।