ঢাকাSaturday , 12 August 2023
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অবৈধ বালু উত্তোলন
  4. অভিনন্দন
  5. অর্থনীতি
  6. আইন ও বিচার
  7. আক্রান্ত
  8. আটক
  9. আত্মহত্যা
  10. আনন্দ মিছিল
  11. আন্তর্জাতিক
  12. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  13. আবহাওয়া
  14. আর্থিক সহোযোগিতা
  15. আলোচনা সভা
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁও পুলিশের অভিযানে আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি ৬ জন জুয়াড়ি গ্রেফতার

Link Copied!

ঠাকুরগাঁও পুলিশের অভিযানে আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি
৬ জন জুয়াড়ি গ্রেফতার

।।মোঃ আব্দুস সবুর কাদেরী (দুলাল)স্টাফ রিপোর্টার।।

ঠাকুরগাঁও জেলার সু যোগ্য পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক মহোদয় সাম্প্রতিক ঠাকুরগাঁও জেলায় যোগদান করার পর থেকেই আইনশৃঙ্খলা পরিস্থিতির অনেকটা উন্নতি দেখা দিয়েছে।পুলিশ সুপার মহোদয়ের প্রত্যক্ষ নির্দেশনায় প্রতিদিন জেলার কোন না কোন থানায় মাদক কারবারি জুয়াড়িসহ বিভিন্ন অপকর্মে জড়িতদের গ্রেপ্তার করে আওতায় আনা হচ্ছে।
এরই ধারাবাহিকতায় বালিয়াডাঙ্গী থানার পুলিশের একটি চৌকস দল আজ ৮ আগস্ট বালিয়াডাঙ্গী উপজেলার ৬নং ভানোর ইউনিয়নের বাংগাটলী গ্রামের কৈলার ঘুন্টি মোড়ে সাইকেল মেকার মোঃ খলিলুর রহমান এর দোকানের পিছনে ফাঁকা জায়গায় গোপন সংবাদের ভিত্তিতে ৬ জন জোয়ারী গ্রেফতার করে।গ্রেফতার কৃতরা হল মোঃ সফিজুল ইসলাম(৩৩), শ্রী কৃষ্ণ চন্দ্র রায়(২৭),মোঃ আবু বক্কর সিদ্দিক(৩৫), মোঃ বাবুল আলী(৩৩),মোঃ বশির উদ্দিন(৪৮),মোঃ আমিরুল ইসলাম(৩৬), সকলের সাং-বাংগাটলি, থানা-বালিয়াডাঙ্গী,জেলা-ঠাকুরগাঁও।
টাকার বিনিময়ে জুয়া খেলার সময় পুলিশ তাদের হাতে নাতে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করেন।
এ ব্যাপারে পুলিশ সুপার ঠাকুরগাঁও বলেন অন্যায়কারী বা অপরাধী যেই হোন না কেন তাদের আইনের আওতায় আনা হবে। এ বিষয়ে আমি সমাজের সর্ব শ্রেণীর জনগণের আন্তরিক সহযোগিতা কামনা করছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।