ঢাকাসোমবার , ১৯ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁয়ে ইউনিয়ন পরিষদের উপনির্বাচন, আওয়ামীলীগের মনোনীত প্রার্থীর মনোনয়নপত্র জমা

Link Copied!

ঠাকুরগাঁয়ে ইউনিয়ন পরিষদের উপনির্বাচন, আওয়ামীলীগের মনোনীত প্রার্থীর মনোনয়নপত্র জমা

মোঃ আব্দুস সবুর কাদেরী দুলালের স্টাফ রিপোর্টার

ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলায় ২ নং আমগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ পাভেল তালুকদার সাম্প্রতিক মৃত্যুবরণ করেন।
আজ উপনির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী  চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেন আমগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শ্রী উমাকান্ত ভৌমিক।
মনোনয়ন দাখিলের জন্য ২ নং আমগাঁও  ইউনিয়নের সকল নেতাকর্মীদের বিপুল উৎসাহ উদ্দীপনা নিয়ে হরিপুর উপজেলা দলীয় কার্যালয়ে  উপস্থিত হয়। দুপুর ১২,টা ৪০ মিনিটে  বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলা নির্বাচন অফিসে উপস্থিত হয়।মনোনয়নপত্র জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ মোঃ জিয়াউল হাসান মুকুল,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম আলমগীর,হরিপুর উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মোঃ আবদুল কাইয়ুম পুস্প,মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মোতাহার পারভীন সুমি,সহসভাপতি মো, আবদুল জলিল, বাংলাদেশ আওয়ামীলীগ হরিপুর উপজেলা শাখা, সহসভাপতি মো,আনোয়ার হোসেন বাংলাদেশ আওয়ামীলীগ হরিপুর উপজেলা শাখা, সহসভাপতি  মোঃ,আমজাদ আলী,বাংলাদেশ আওয়ামীলীগ হরিপুর উপজেলা শাখা,  মো,মনোয়ারুল ইসলাম রিপন যুগ্ম সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ হরিপুর উপজেলা শাখা,
জেলা পরিষদের সদস্য ও উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য আনিসুজ্জামান শান্ত।  উপজেলা আওয়ামীলীগের  সাংগঠনিক সম্পাদক দেব দাস, হরিপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ শামীম রেজা, মোঃমিঠুন সহসভাপতি বাংলাদেশ ছাত্রলীগ হরিপুর উপজেলা শাখা, সহ বিভিন্ন  অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মীবৃন্দ ও অসাধারণ ভোটার।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।