ঢাকাশুক্রবার , ১৭ নভেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

তফসিল ঘোষণার পর ক্ষমা চেয়ে মাশরাফির আবেগঘন পোস্ট

নিজস্ব প্রতিনিধি
নভেম্বর ১৭, ২০২৩ ১২:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিনিধি

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল। তফসিল ঘোষণার কয়েক ঘণ্টা পর সামাজিক যোগাযোগমাধ্যমে ক্ষমা চেয়ে একটি আবেগঘন পোস্ট করেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা।
তিনি নড়াইলবাসীকে সালাম জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে নির্বাচনী প্রতীক নৌকাসংবলিত একটি ছবি পোস্ট করেছেন।

বুধবার দেওয়া সেই পোস্টে মাশরাফি লিখেছেন, ‘আজ (বুধবার) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা হলো। আমাকে নড়াইল-২ আসনে আওয়ামী লীগের পক্ষ থেকে মনোনয়ন দিয়ে ৫ বছর জনগণের সেবা করার সুযোগ দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি অশেষ কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই।’

পোস্টে তিনি বলেন, ‘প্রধানমন্ত্রী মনোনয়ন দিয়েছিলেন, আপনারা মনে ঠাঁই দিয়ে চেয়ারে বসিয়েছিলেন। সে জন্য আপনাদের প্রতিও অশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। বৈশ্বিক মহামারি এবং ইউক্রেন-রাশিয়া যুদ্ধের কারণে বৈশ্বিক মন্দা সত্ত্বেও প্রধানমন্ত্রীর দেয়া উপহার একজন বাহক হিসেবে আপনাদের দোরগোড়ায় পৌঁছে দিতে প্রাণান্ত চেষ্টা করেছি। আপনাদের সবার সব চাহিদা হয়তো আমি পূরণ করতে পারিনি। কিন্তু একটি মুহূর্তও বসে থাকিনি।’

সাবেক অধিনায়ক আরও লেখেন, স্মার্ট নড়াইল বিনির্মাণে দৌড়েছি এ দপ্তর থেকে সে দপ্তরে, এটা আপনাদের নিশ্চিত করেছি বারংবার। উন্নয়ন অগ্রযাত্রার সারথি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আসন নড়াইলকে সাজাতে গিয়ে হয়তো আপনাদের সবার মন রক্ষা করতে পারিনি, কাজে হয়তো ভুলও করেছি, সেজন্য আপনাদের সবার কাছে মনের অন্তঃস্থল থেকে ক্ষমা প্রার্থনা করছি।

জনপ্রিয় এই ক্রিকেটার লেখেন, বাংলাদেশ আওয়ামী লীগ প্রাচীনতম একটি বড় সংগঠন। এতবড় দলে মতের অমিল থাকাটাও খুব স্বাভাবিক। কিন্তু ব্যক্তিগতভাবে পাঁচ বছরের কাজ করতে গিয়ে আমার কারও প্রতি কোনো রাগ-ক্ষোভ নেই। নড়াইলের তৃণমূল থেকে জেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সহযোগিতা ও পরম স্নেহে আমি কাজগুলো সুন্দরভাবে সম্পন্ন করতে চেষ্টা করেছি। নড়াইলের নেতাকর্মী ও সর্বস্তরের জনগণের ভালোবাসায় আমি সিক্ত ও আবেগাপ্লুত। এই জনপদের মানুষকে বিশেষ ধন্যবাদ জানাচ্ছি, আপনাদের অনুপ্রেরণা ও পাশে থেকে সাহস যোগানোর ফলে আমার সামনে চলার পথ সুগম হয়েছে। আমি বিনয়ের সঙ্গে একটি কথাই বলবো আপনারা আমার কাজে বা ব্যবহারে মনে কোনো কষ্ট পেলে নিজগুণে ক্ষমা করবেন।

নড়াইল-২ আসনের এমপি লেখেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিপুল ভোটে বিজয়ী করে পুনরায় সরকার গঠনের মাধ্যমে নড়াইলকে একটি সমৃদ্ধশালী জেলা হিসেবে গড়তে আপনাদের প্রতি বিনীত আহ্বান জানাচ্ছি। আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই জনপদের মানুষের ভাগ্য উন্নয়নে যাকেই মনোনয়ন দেবেন, দলের হয়ে তার জন্য কাজ করবো ইনশাআল্লাহ। আপনারা জাতির জনক বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার জন্য দোয়া করবেন।আমার ও আমার পরিবারের সুস্থতায় দোয়া করবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST