ঢাকাবুধবার , ২৫ অক্টোবর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

দাকোপ উপজেলা ব্লাড ব্যাংকের উদ্যোগে শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে বস্ত্র বিতরণ

মোঃ কামরুল ইসলাম স্টাফ রিপোর্টার
অক্টোবর ২৫, ২০২৩ ২:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

দাকোপ উপজেলা ব্লাড ব্যাংকের উদ্যোগে শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে বস্ত্র বিতরণ

মোঃ কামরুল ইসলাম
স্টাফ রিপোর্টার

আজ খুলনা জেলার দাকোপ উপজেলার চালনা বাজার খান মার্কেট প্রাঙ্গণে অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন “দাকোপ উপজেলা ব্লাড ব্যাংকের” র পক্ষ থেকে শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে সাম্প্রদায়িকতা নয়,মানবতাই আমাদের চালিকা শক্তি এই স্লোগান কে সামনে রেখে সনাতন ধর্মাবলম্বী পরিবারের মাঝে নতুন বস্ত্র বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে মোঃ কামরুল ইসলাম এর সভাপতিত্বে ও মোঃ মেজবাহ সরদার এর সঞ্চালনায় উক্ত প্রোগ্রামে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা আজগর হোসেন সাব্বির ও শেখ মোজাফফর হোসেন,শেখ লোবজাহান, মিনতাজ মিনা গাজী,নুর ইসলাম বিশ্বাস,ফজলুল করিম নাঈম, ফাতেমা আক্তার,মালা কাজী, সবুজ চৌকিদার, নাঈম হোসেন, মোঃ আব্দুল্লাহ শেখ, রিয়া রায়,আকাশ রায়,রাসেদ হোসেন আরো অনেকে।

উল্লেখ্য ২০১৯ সালে সংগঠনটির প্রতিষ্ঠালগ্ন থেকে ধারাবাহিকভাবে বিনামূল্যে রক্তদানের পাশাপাশি অক্সিজেন সেবা চলমান রয়েছে এছাড়া ভারসাম্যহীন মানুষের পরিষ্কার পরিচ্ছন্ন, খাদ্য ও নতুন পোশাক বিতরণ, পবিত্র ঈদ উল আযহা,ঈদ উল ফিতর,মাহে রমজান,শারদীয় দুর্গাপূজায় নতুন বস্ত্র বিতরণ,ইফতার সামগ্রী বিতরণ,করোনাকালিন সময়ে খাদ্য সামগ্রী বিতরণ,,অসহায় সুবিধাবঞ্চিত ছাত্র-ছাত্রীদের প্রয়োজনীয় শিক্ষা সামগ্রী বিতরণ, অসহায় গরীব রোগীদের আর্থিক সহায়তা প্রদান ও প্রয়োজনীয় ওষুধ প্রদান করা, জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে দাকোপ উপজেলার বিভিন্ন স্থানে ক্যাম্পেইন মাধ্যমে ফ্রি রক্তের গ্রুপ,ডায়োবেটিস পরিক্ষা, ব্লাড প্রেসার মাপা ও গর্ভবতী মায়েদের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে লিফলেট বিতরণ করা হয়। এছাড়া ও এতিম বাচ্চারা যাহাতে সারাবছর ফল খেতে পারে তারজন্য দাকোপ উপজেলার বিভিন্ন মাদ্রাসায় ফলের গাছ রোপণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST