ঢাকাবৃহস্পতিবার , ২২ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

দুপচাঁচিয়ায় অস্ত্র মামলার আসামি সহ ৮জন গ্রেফতার

সুশান্ত মালাকার দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি
ফেব্রুয়ারি ২২, ২০২৪ ৬:২৩ অপরাহ্ণ
Link Copied!

দুপচাঁচিয়ায় অস্ত্র মামলার আসামি সহ ৮জন গ্রেফতার
সুশান্ত মালাকার দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি
গত বুধবার ২১ ফেব্রুয়ারি রাতে দুপচাঁচিয়া থানা পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বার্মিজ চাকু সহ অস্ত্র মামলার আসামি মোঃ মাসুদ রানা সহ ৮ জনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হলো অস্ত্র মামলায় মোঃ মাসুদ রানা ওরফে মাজাহারুল ইসলাম(২৯), পিতা-মোঃ আঃ সামাদ, সাং-বড়ধাপ, থানা-দুপচাঁচিয়া, জেলা-বগুড়া, তার  হেফাজত থেকে একটি সিলভার রংয়ের স্টিলের তৈরি অত্যাধুনিক বার্মিজ চাকু উদ্ধার করে।
পুলিশ ওই রাতেই অপর আরেকটি অভিযান চালিয়ে মোঃ আনিছুর রহমান(৩৭), পিতা-মোঃ আফতাব হোসেন, সাং-পশ্চিম সুখানগাড়ী(বাজারদীঘি), মোঃ মিলন প্রাং(৩৩), পিতা-মোঃ আব্দুল মজিদ, সাং-গোবিন্দপুর মধ্যপাড়া,  মোঃ ফিরোজ আহম্মেদ(৪৬), পিতা-মোঃ নাসির উদ্দিন শাহ, সাং-পশ্চিম সুখানগাড়ী, সকলের থানা-দুপচাঁচিয়া, জেলা-বগুড়াদের গ্রেফতার করেছে। এবং আসামিদের হেফাজত হইতে ৩০ পিস নেশাজাতীয় মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করে। ওই রাতেই পুলিশ বাদী হয়ে থানায় একটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে।
পুলিশ আরেকটি অভিযান চালিয়ে মোঃ সেলিম রেজা(৩৩),পিতা-মোঃ আব্দুল জলিল@ মোখলেছ, সাং-আটগ্রাম নগরপাড়া, থানা-দুপচাঁচিয়া, জেলা-বগুড়া গ্রেফতার করে। এবং তার হেফাজত হইতে ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার করে।
মোঃ খাইরুল ইসলাম @ খানো (৩২), পিতা-মোঃ লোকমান আলী, সাং-তালুচ খাঁপাড়া, থানা-দুপচাঁচিয়া, জেলা-বগুড়া, কে ৩০ পিচ নেশাজাতীয় মাদকদ্রব্য ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ গ্রেফতার করেছে।

মোঃ শহিদুল ইসলাম(৬০), পিতা-মৃত সেপু, সাং-শহরতলা, মোঃ আইনুল প্রাং(৩২), পিতা-মোঃ আঃ রশিদ, সাং-কুন্ডুপাড়া, উভয় থানা-দুপচাঁচিয়া, জেলা-বগুড়া, দুপচাঁচিয়া থানাধীন শহরতলা এলাকা হইতে মাদক সেবনরত অবস্থায় গ্রেফতার করেছে। থানার অফিসার ইনচার্জ (ওসি) সনাতন চন্দ্র সরকার, সকল আসামিদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান গ্রেফতারকৃত সকল আসামিদেরকে বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি বগুড়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST