ঢাকাবৃহস্পতিবার , ২২ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

দেওয়ানগঞ্জে সাংবাদিক গোলাম রাবব্বানী নাদিম হত্যার ফাঁসির দাবিতে মশাল মিছিল

শরিফ মিয়া জামালপুর
জুন ২২, ২০২৩ ১:১০ পূর্বাহ্ণ
Link Copied!

দেওয়ানগঞ্জে সাংবাদিক গোলাম রাবব্বানী নাদিম হত্যার ফাঁসির দাবিতে মশাল মিছিল

শরিফ মিয়া জামালপুর

জামালপুরের বকশীগঞ্জে গত ১৪ জুন বাংলানিউজ২৪ ডটকমের জেলা প্রতিনিধি ও ৭১ টিভির বকশীগঞ্জ উপজেলা প্রতিনিধি গোলাম রাবব্বানী নাদীম কে নৃশংস ভাবে হত্যা করে বকশীগঞ্জ সাধুপাড়া ইউনিয়নের চেয়ারম্যান বাবু সহ তার সন্ত্রাসী বাহিনী। ২০ জুন মঙ্গলবার সন্ধ্যায় দেওয়ানগঞ্জ কর্মরত সাংবাদিকদের আয়োজনে মশাল মিছিল করা হয়। মশাল মিছিলটি দেওয়ানগঞ্জ থানা মোড় হতে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে থানা মোড়ে এসে শেষ হয়। এ সময় পথসভায় দেওয়ানগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি সুলতান মোঃ লিটনের সঞ্চালনায় বক্তব্য রাখেন দেওয়ানগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক আমাদের সময় প্রতিনিধি মোঃ খাদেমুল ইসলাম অলিদ, দেওয়ানগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও চ্যানেল এস টিভি প্রতিনিধি মোঃ ফারুক মিয়া, মিডিয়া প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক আমার সময় প্রতিনিধি এস.এম দেলোয়ার হোসেন, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও এশিয়ান টিভি প্রতিনিধি মোস্তাফিজ সালাম সজীব, ইসলামপুর প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মোঃ কোরবান আলী। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ জাহিদুল ইসলাম জাহিদ, আশরাফ হোসেন রাজা, নূরে ইলাহী, এস.এম খোরশেদ, মোঃ বাইজিদ, আতিকুর রহমান সহ অনেকেই।

ইতিমধ্যে সিসিটিভির ফুটেজ থেকে চিহ্নিত করে হত্যার সাথে জড়িত প্রধান আসামি সহ মোট ১৩ জনকে গ্রেফতার করেছে আইন শৃঙ্খলা রক্ষা বাহিনী। তাদের বিভিন্ন মেয়াদে রিমান্ড মঞ্জুর ও হয়েছে ।

তাই সর্বচ্চ শাস্তির দাবিতে মশাল মিছিল করেছে দেওয়ানগঞ্জ উপজেলার সর্বস্তরের সাংবাদিকবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।