ঢাকাশনিবার , ১৭ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

দেবীগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত একজন

লিটন প্রধান পঞ্চগড়
ফেব্রুয়ারি ১৭, ২০২৪ ১:৪০ অপরাহ্ণ
Link Copied!

দেবীগঞ্জে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত একজন

লিটন প্রধান পঞ্চগড়

পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলায় অাজ ১৭/০২/২০২৪ ইং সময় আনুমানিক সকাল ০৭টা ৩০ মিনিটে দেবীগঞ্জ উপজেলাধীন ০৩ নং দেবীগঞ্জ সদর ইউনিয়নের ফার্মগেট ও ডোমার দোসীমানা সংলগ্ন স্থানে দেবীগঞ্জ ডোমার মহাসড়কের উপর সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে একজন।

প্রাথমিকভাবে জানা যায় যে, আজ ১৭/০২/২০২৪ ইং তারিখ সময় সকাল আনুঃ ০৭.৩০ ঘটিকার সময় মৃত সুমন ইসলাম (২৮), পিতা মোঃ হাসিবুল ইসলাম, উপজেলার মাঝাডোবা শান্তিরহাট, ০৪ নং পামুলী ইউপির পঞ্চগড় জেলার বাসিন্দা। ঢাকা তয়েজ কোচের ড্রাইভার সে, ঢাকা হইতে যাত্রী নিয়ে দেবীগঞ্জ পৌছেন, দেবীগঞ্জ বিজয় চত্বরে যাত্রী নামিয়ে দিয়ে পুনরায় রাত্রিকালীন তয়েজ কোচটি নিয়ে নীলফামারীর উদ্দেশ্য রওনা হন, দেবীগঞ্জ ফার্মগেট দোসীমানা নামক স্থানে পৌছাইলে পঞ্চগড়গামী একটি ট্রাক উক্ত তয়েজ কোচটিকে মেরে দিয়ে পালিয়ে যায়।

কোচের স্টারিংয়ের চাপ লেগে বাসের চালক গুরুতর আহত হয়। কোচের হেলপার ও স্থানীয় লোকজনের সহযোগিতায় উক্ত কচের চালককে তাৎক্ষণিক চিকিৎসার জন্য দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে আসলে কতব্যরত চিকিৎসক উক্ত চালককে মৃত ঘোষণা করেন।
অজ্ঞাতনামা ট্র্যাকটি শনাক্ত করা সম্ভব হয়নি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।