ঢাকাসোমবার , ২০ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

দেবীগঞ্জ-উপজেলা পরিষদ নির্বাচনে মাঠ পর্যায়ে এগিয়ে আছেন হেলিকপ্টার মার্কার প্রার্থী মদন মোহন রায়

নিজস্ব প্রতিনিধিঃ 
মে ২০, ২০২৪ ৫:১২ অপরাহ্ণ
Link Copied!

দেবীগঞ্জ-উপজেলা পরিষদ নির্বাচনে মাঠ পর্যায়ে এগিয়ে আছেন হেলিকপ্টার মার্কার প্রার্থী মদন মোহন রায়

নিজস্ব প্রতিনিধিঃ
পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলা পরিষদের উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোট পাঁচজন, মোট ভোটারের সংখ্যা – ১ লাখ ৯৫ হাজার ৮২৪ জন।
হেলিকপ্টার মার্কার প্রার্থী মদন মোহন রায়।
যতই দিন যাচ্ছে ভোটারদের মধ্যে উৎসাহ, উদ্দীপনা, আশা, ভরসা আর উদ্দ্যেগ বেড়েই চলছে, কে হবে আগামী দিনের পঞ্চগড়ের দেবীগঞ্জ-উপজেলা পরিষদের চেয়ারম্যান। এনিয়ে চলছে ভোটারদের মধ্যে জল্পনা কল্পনা।
পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলা পরিষদ ৬ষ্ট নির্বাচন হবে দ্বিতীয় দফায় ২১ মে রোজ মঙ্গলবার । দেবীগঞ্জ উপজেলার ১০ ইউনিয়ন ও পৌরসভার প্রত্যেকটি হাটে বাজারে এবং বিভিন্ন স্থানে মদন বাবুর হেলিকপ্টার মার্কার কর্মীদেরর নিয়ে উঠুন বৈঠক, পথসভা, জনসভা এবং গণসংযোগ করছেন ও অনুষ্ঠান গুলোতে প্রার্থী নিজেই প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকছেন, উপস্থিত থেকে সবার কাছ থেকে দোয়া আশীর্বাদ এবং হেলিকপ্টার মার্কার ভোট প্রার্থনা করছেন ।
পঞ্চগড়ের দেবীগঞ্জ- উপজেলা পরিষদ নির্বাচনে এবার নতুন করে প্রার্থী হয়েছেন মদন মোহন রায়, বাবু মদন মোহন রায়ের বাড়ী দেবীগঞ্জ-উপজেলা ২ নং শালডাংগা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে বীর মুক্তিযোদ্ধা সুরেশ চন্দ্র রায়ের প্রথম ছেলে তাঁর ছাত্রজীবন থেকেই রাজনীতিতে হাতে খড়ি। তারপর ধীরে ধীরে মুল সংগঠনের দিকে লক্ষ্য তাঁর।
তিনি দেবীগঞ্জ -উপজেলার ২ নং শালডাংগা ইউনিয়ন শাখার বাংলাদেশ আওয়ামী লীগের ২ বারে সাবেক সফল সভাপতি ছিলেন, নির্বাচনে জয়ী হওয়া অনেক টা সহজ হবে বলে ১০ ইউনিয়ন ও পৌর এলাকার ভোটারা নিজস্ব প্রতিনিধিকে জানিয়েছেন। বাবু মদন মোহন রায় একজন কর্মী বান্ধব মানুষ । তাছাড়াও তিনি ইউনিয়নের প্রত্যেকটি এলাকার জনসাধারণের জন্য শ্রম দিয়ে গেছেন। লোকজন বিপদে পড়ে তার কাছে গেলে সে দ্রুত সমস্যার সমাধান করে দিতেন তিনি সনাতন ধর্মাবলম্বী বদেরশ্বরি মন্দিরের সাধারণ সম্পাদক এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক সংগঠনে আছেন।
শালডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি থাকার সময়ে দেবীগঞ্জ থানার হয়রানি মুলক সহ যে কোন মামলা মোকদ্দমা কম হতো।
তিনি বাংলাদেশ আওয়ামী লীগের একজন নিবেদিত প্রাণ, তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে গনসংযোগ অব্যাহত রেখেছেন।
বাবু মদন মোহন রায় বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। তাঁরমত সৎ ও যোগ্য নেতৃত্বকে অনুসরন করে আমি দেবীগঞ্জ উপজেলা কে একটি মডেল তথা স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলবো এটাই আমার প্রধান লক্ষ্য। উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলে জননেত্রী প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারা অব্যাহত থাকবে বলে আমি আশা প্রকাশ করছি। মদন মোহন রায় বলেন এবার উপজেলা পরিষদ নির্দলীয় নিরপেক্ষ তাই আমি দলমত, জাতি, ধর্ম নির্বিশেষে আমাকে ভোট দিয়ে আগামী ২১ মে জনগণ নির্বাচিত করবেন বলে আমি বিশ্বাস করি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST