ঢাকারবিবার , ১৪ জানুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

দৈনিক তৃতীয় মাত্রার বিভাগীয় রংপুর ব্যুরো অফিস সৈয়দপুরে উদ্বোধন

তৌসিফ রেজা(বিশেষ প্রতিনিধি)
জানুয়ারি ১৪, ২০২৪ ৪:০৯ অপরাহ্ণ
Link Copied!

দৈনিক তৃতীয় মাত্রার বিভাগীয় রংপুর ব্যুরো অফিস সৈয়দপুরে উদ্বোধন

তৌসিফ রেজা(বিশেষ প্রতিনিধি)

নীলফামারীর সৈয়দপুরে দৈনিক তৃতীয় মাত্রার রংপুর বিভাগীয় ব্যুরো অফিস সৈয়দপুরে উদ্বোধন করা হয়। শহরের পৌর কমিউনিটি সেন্টারে১৩ই জানুয়ারি ২০২৪ (শনিবার) এ উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়।এ সময় শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন দৈনিক তৃতীয় মাত্রার সৈয়দপুর উপজেলা প্রতিনিধি তৈয়বুর রহমান তামিম।

উক্ত উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবনির্বাচিত নীলফামারী-৪ সংসদ সদস্য আলহাজ্ব সিদ্দিকুল আলম সিদ্দিক এ সময় জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন এর অগ্রযাত্রায় এগিয়ে নিতে তিনি সৈয়দপুর-কিশোরগঞ্জ এর বিভিন্ন উন্নয়নের কথা বলেন এবং তিনি আরও বলেন সৈয়দপুরে খুব শিগগিরই রেলওয়ে মেডিকেল কলেজ এবং আঞ্চলিক বিমানবন্দর এর জমি সম্প্রসারণের কাজ শুরু হবে। পরিশেষে তিনি দৈনিক তৃতীয় মাত্রা পত্রিকার উন্নতি কামনা করেন।

রবিন সিদ্দিকির সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব মহসিনুল হক মহসিন , সৈয়দপুর পৌর আওয়ামীলীগ এর সভাপতি জনাব রফিকুল ইসলাম বাবু,পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব মোজাম্মেল হক, সৈয়দপুর জাতীয় পার্টির আহ্বায়ক জনাব আলতাফ হোসেন, দৈনিক প্রথম আলো সৈয়দপুর,পার্বতীপুর প্রতিনিধি জনাব এম আর আলম ঝন্টু।উক্ত অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সৈয়দপুর কাইটস একাডেমির সহকারী শিক্ষিকা মোছা:শারমিন আক্তার।

এ অনুষ্টানে আরো উপস্হিত ছিলেন লন্ডন ইউনিভারসিটির লেকচারার রবিন সিদ্দীকির একমাত্র কন্যা ড: হলি সিদ্দীকি এবং রবিন সিদ্দীকির সহধর্মনী।

অনুষ্টান শেষে যাদু প্রদর্শন করেন উত্তরাঞ্চলের বিখ্যাত যাদুশিল্পী মনোয়ার হোসেন। উক্ত উদ্ভোধনী অনুষ্ঠানে বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার জেলা উপজেলা প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST