ঢাকারবিবার , ১৫ অক্টোবর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

নরসিংদী দুর্গাপূজা উপলক্ষে

স্টাফ রিপোর্টার : মহসিন মিয়া
অক্টোবর ১৫, ২০২৩ ১১:৩৭ অপরাহ্ণ
Link Copied!

নরসিংদী দুর্গাপূজা উপলক্ষে

স্টাফ রিপোর্টার : মহসিন মিয়া

নরসিংদী জেলা মনোহরদী উপজেলায় শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূল সভাও ত্রাণকার্য (চাল) ও শিল্পমন্ত্রী এড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপির পক্ষ থেকে অনুদান বিতরণ করা হয়েছে।
শনিবার (১৪ অক্টোবর ) মনোহরদী উপজেলা হলরুমে
উপজেলা নির্বাহী অফিসার মোঃ রেজাউল করিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের শিল্পমন্ত্রী এড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড. মু. ফজলুল হক, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রিয়াশীষ রায়,বাংলাদেশ যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী,
পৌর মেয়র মোঃ আমিনুর রশিদ সুজন,
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ মারুফ দস্তগীর,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এম.এস. ইকবাল আহম্মেদ,মনোহরদী থানার অফিসার ইনচার্জ মোঃ ফরিদ উদ্দিন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা সুলতানা রুবী, মনোহরদী প্রেসক্লাবের সভাপতি শ্যামল মিত্র,
উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি সঞ্জয় রায়,
উপজেলা পুজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক বিষ্ণু পদ সাহা।
উপজেলা প্রশাসন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিভিন্ন সরকারি অফিসের কর্মকর্তা বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান পুজা উদযাপনের সভাপতি সাধারণ সম্পাদক। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফখরুদ্দীন রাজী।মনোহরদী উপজেলায় ৫৪ টি পুজা মণ্ডপে সরকারি ও শিল্পমন্ত্রীর পক্ষ থেকে অনুদান বিতরণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।