ঢাকাবুধবার , ২২ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

 নির্বাচনে এম এ খালেক চেয়ারম্যান নির্বাচিত

admin
মে ২২, ২০২৪ ১১:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

 নির্বাচনে এম এ খালেক চেয়ারম্যান নির্বাচিত
ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় ধাপে মেহেরপুরের গাংনী উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয়বারের মতো নির্বাচিত হয়েছেন মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক। তিনি ৫ হাজার ৪৩০ ভোটের ব্যবধানে আনারস মার্কা প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে জয়লাভ করেন। তবে ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান এদু’টি পদে দেখা মিলেছে নতুন মুখ।
মঙ্গলবার (২১ মে), রাত সাড়ে ১০ টার দিকে গাংনী উপজেলা নির্বাহী অফিসারের সভা কক্ষে বেসরকারি এ ফলাফল ঘোষণা করেন, মেহেরপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ তানভীর হাসান রুমান।
চেয়ারম্যান পদে এম এ খালেক আনারস মার্কা প্রতীকে ৩৩ হাজার ৭২৩ ভোট পেয়েছেন। তিনার নিকটতম প্রতিদ্বন্দ্বী গাংনী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান মুকুল হেলিকপ্টার মার্কা প্রতীক নিয়ে পেয়েছেন ২৮ হাজার ২৯৩ ভোট। অপর দু’জন রাশেদুল ইসলাম জুয়েল (ঘোড়া) ১৫ হাজার ৫৬০ ভোট এবং বিএনপি’র বহিস্কৃত নেতা জুলফিকার আলী ভুট্টো (কৈ মাছ) মার্কা প্রতীক নিয়ে ৪ হাজার ৯৫৭ ভোট পেয়েছেন।
ভাইস চেয়ারম্যান পদে জয়লাভ করেছেন ফারুক হাসান। টিউবওয়েল মার্কা প্রতীকে তিনি ৪৭ হাজার ৩৯৮ ভোট পেয়ে জয়লাভ করেছেন। তিনার নিকটতম প্রতিদ্বন্দ্বী দেলোয়ার হোসেন মিঠু (তালা) প্রতীক নিয়ে ৩২ হাজার ৬০৪ ভোট পেয়েছেন।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে জয়লাভ করেছেন নাছিমা খাতুন। ফুটবল মার্কা প্রতীক নিয়ে তিনি ৩৫ হাজার ৪০৯ ভোট পেয়েছেন। তিনার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন (হাঁস) ৩২ হাজার ৮৫৭ ভোট পেয়েছেন।
এর পূর্বে সকাল ৮ টায় শুরু হয়ে বিরতিহীনভাবে বিকেল ৪ টা পর্যন্ত  ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST