ঢাকাবৃহস্পতিবার , ২৩ মে ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

নির্বাচিত হলেন – রিয়াদ সরকার রানা, মহসিন মন্ডল মিঠু, সানজিদা বেগম লাকী

আব্দুস সালাম, ক্রাইম রিপোর্টার
মে ২৩, ২০২৪ ৪:৩৮ অপরাহ্ণ
Link Copied!

নির্বাচিত হলেন – রিয়াদ সরকার রানা, মহসিন মন্ডল মিঠু, সানজিদা বেগম লাকী

আব্দুস সালাম, ক্রাইম রিপোর্টার :

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে মঙ্গলবার (২১শে মে) ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। নীলফামারীর সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে রিয়াদ সরকার রানা (দোয়াত কলম) প্রতীকে ৩২ হাজার ৩শত ৬৬টি ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তিনি সাবেক এম.পি মরহুম আমজাদ হোসেন সরকারের একমাত্র পুত্র। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আজমল হোসেন সরকার (আনারস) প্রতীক ভোট পেয়েছে ১৮ হাজার ১শত ৭২ ভোট এবং অন্যান্য প্রতিদ্বন্দী মোস্তফা ফিরোজ (টেলিফোন) প্রতীক ভোট পেয়েছে – ৯ হাজার ১ শত ৭৯ ভোট। জয়নাল আবেদীন (মটরসাইকেল) প্রতীক ভোট পেয়েছে ৫ হাজার ৭ ভোট। ফয়সাল দিদার দিপু (ঘোড়া) প্রতীক ভোট পেয়েছে ১ হাজার ৮শত ৭৫ ভোট। মহসীন আলী (হেলিকপ্টার) প্রতীক ভোট পেয়েছে ৭শত ১ ভোট।
পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে মহসিন মন্ডল মিঠু চশমা প্রতীকে ৩৬ হাজার ৬ শত ৩৬ ভোট পেয়ে নির্বাচিত হয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনোয়ারুল ইসলাম টিউবওয়েল প্রতীকে পেয়েছেন ১৫ হাজার ৩ শত ৯৯ ভোট এবং শেখ আব্দুল্লাহ (তালা) ১২হাজার ২শত ২৮ ভোট।
মহিলা ভাইস –চেয়ারম্যান পদে সানজিদা বেগম লাকী পদ্ম ফুল প্রতীকে ৩০ হাজার ৮ শত ৮৪ ভোট পেয়ে তৃতীয়বারের মত নির্বাচিত হয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোস্তাফিজা হোসেন শিলা প্রজাপতি প্রতিক পেয়েছেন ২১ হাজার ৯ শত ৭৭ ভোট এবং কনিকা রাণী (কলস) ১২হাজার ৭শত ২৫ভোট।
উল্লেখ্য,সৈয়দপুর উপজেলায় দ্বিতীয় ধাপে নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে চেয়ারম্যান পদে ৬, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়াম্যান পদে ৩ জন করে মোট ১২ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন। ৯১ টি কেন্দ্রে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। একটি পৌরসভা ও ৫ টি ইউনিয়ন নিয়ে গঠিত এ উপজেলায় মোট ভোটার ২ লাখ ১৬ হাজার ৯৭৬ জন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST