ঢাকাSunday , 25 June 2023
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অবৈধ বালু উত্তোলন
  4. অভিনন্দন
  5. অর্থনীতি
  6. আইন ও বিচার
  7. আক্রান্ত
  8. আটক
  9. আত্মহত্যা
  10. আনন্দ মিছিল
  11. আন্তর্জাতিক
  12. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  13. আবহাওয়া
  14. আর্থিক সহোযোগিতা
  15. আলোচনা সভা
আজকের সর্বশেষ সবখবর

নেত্রকোণায় খালিয়াজুরীর চাকুয়া নাইওরী খালের ইজারা বাতিলের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

Link Copied!

নেত্রকোণায় খালিয়াজুরীর চাকুয়া নাইওরী খালের ইজারা বাতিলের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

মোঃ নাজমুল ইসলাম
নেত্রকোণা প্রতিনিধিঃ

নেত্রকোণায় খালিয়াজুরী উপজেলার চাকুয়া মৌজায় নাইওরী খালের ইজারা বাতিলের দাবি মানববন্ধন ও জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছে চাকুয়া গ্রামবাসী

২৫জুন ২০২৩ দুপুরে নেত্রকোণা জেলা প্রশাসক কার্যালয়ের সামনে শম ঘন্টাব্যাপী মানববন্ধন করেছে চাকুয়া গ্রামবাসী। বীর মুক্তিযোদ্ধা ব্রজগোপাল সরকারের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন খালিয়াজুরী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অজিত বরন সরকার খালিয়াজুরী উপজেলার সাবেক চেয়ারম্যান শামসুজ্জামান তালুকদার সুয়েব সিদ্দিকী চাকুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অসীম কুমার বিশ্বাস সহ স্থানীয় নেতৃবৃন্দ।
এসময় বক্তারা বলেন নাইওরী খালের সাথে চাকুয়া গ্রামের সাধারণ মানুষের জীবনযাপন অতপ্রেত ভাবে জড়িত। এই খালের পানি ব্যবহার করে গ্রামের কৃষকেরা কৃষিকাজ করে সাধারণ মানুষ গোসল সহ নিত্য প্রয়োজনীয় কাজকর্মে এই খালের পানির উপর নির্ভরশীল। এই নাইওরী খালকে ইজারা দিলে গ্রামের সাধারণ মানুষের জীবনযাপন বাধাগ্রস্ত হবে ফসল উৎপাদন ও গবাদিপশু লালন পালনের ক্ষেত্রে বিরুপ প্রভাব পড়বে।তাই জনসাধারণের স্বার্থের কথা বিবেচনা করে এই খালকে ইজারামুক্ত করে সর্বসাধারণের জন্য অবমুক্ত করার দাবি জানায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে।

পরে মানববন্ধন শেষে জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিসের হাতে স্মারকলিপি তুলে দেন চাকুয়া গ্রামবাসীর পক্ষে বীর মুক্তিযোদ্ধা ব্রজগোপাল সরকার খালিয়াজুরী উপজেলা আওয়ামী লীগের সভাপতি অজিত বরন সরকার সাবেক উপজেলা চেয়ারম্যান শামসুজ্জামান তালুকদার সুয়েব সিদ্দিকী চাকুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অসীম কুমার বিশ্বাস সহ স্থানীয় নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।