ঢাকাWednesday , 14 June 2023
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অবৈধ বালু উত্তোলন
  4. অভিনন্দন
  5. অর্থনীতি
  6. আইন ও বিচার
  7. আক্রান্ত
  8. আটক
  9. আত্মহত্যা
  10. আনন্দ মিছিল
  11. আন্তর্জাতিক
  12. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  13. আবহাওয়া
  14. আর্থিক সহোযোগিতা
  15. আলোচনা সভা

নেত্রকোণায় ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন নারী নিহত

Link Copied!

নেত্রকোণায় ট্রেনে কাটা পড়ে মানসিক ভারসাম্যহীন নারী নিহত

মোঃ নাজমুল ইসলাম
নেত্রকোণা প্রতিনিধিঃ

নেত্রকোণার বারহাট্টা উপজেলায় বড়ি নামক স্থানে মহুয়া এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে রওশন আরা (৩৫) নামে মানসিক ভারসাম্যহীন এক নারীর মৃত্যু হয়েছে।
বুধবার (১৪ জুন ২০২৩) সকালে ময়মনসিংহ-মোহনগঞ্জ রেললাইনের বারহাট্টা বড়ি রেলক্রসিং এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত রওশন আরা বারহাট্টার পার্শ্ববর্তী আটপাড়া উপজেলার খিলা গ্রামের মুসলিমের মেয়ে মোহনগঞ্জ রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ (এএসআই) ফজলুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

এলাকাবাসী সূত্রে জানা গেছে : রওশন আরা স্বামী পরিত্যক্তা ও মানসিকভাবে ভারসাম্যহীন ছিল। তিনি তার বোনের বাড়ি বেড়াতে যাবার কথা বলে আজ সকালে বাড়ি থেকে বেরহয়ে আসে।

মোহনগঞ্জ থেকে ঢাকাগামী মহুয়া এক্সপ্রেস ট্রেন বড়ি রেল ক্রসিং এলাকা ত্যাগ করার পর স্থানীয়রা রেললাইনে তার কাটা পড়া মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।