ঢাকাWednesday , 16 August 2023
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অবৈধ বালু উত্তোলন
  4. অভিনন্দন
  5. অর্থনীতি
  6. আইন ও বিচার
  7. আক্রান্ত
  8. আটক
  9. আত্মহত্যা
  10. আনন্দ মিছিল
  11. আন্তর্জাতিক
  12. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  13. আবহাওয়া
  14. আর্থিক সহোযোগিতা
  15. আলোচনা সভা
আজকের সর্বশেষ সবখবর

নেত্রকোণায় বিভিন্ন কর্মসূচি মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

Link Copied!

নেত্রকোণা প্রতিনিধিঃ

নেত্রকোণায় জেলা প্রশাসন, জেলা আওয়ামী লীগ ও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের উদ্যোগে ১৫ই আগষ্ট মঙ্গলবার দিনব্যাপী বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষীকি পালন করা হয়েছে। সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা অর্ধনমিতকরণ,কালো ব্যাজ ধারণ ও সকাল ৯ঘটিকার সময় জেলা প্রশাসকের কার্যালয়ের প্রাঙ্গণে চেতনার বাতিঘরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন সমাজ কল্যাণ প্রতিমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি, সংরক্ষিত আসনের মহিলা এমপি হাবিবা রহমান খান শেফালী, জেলা প্রশাসক শাহেদ পারভেজ,জেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা অসিত সরকার সজল, পুলিশ সুপার মোঃ ফয়েজ আহমেদ, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আমিরুল ইসলাম, সাধারণ সম্পাদক এডভোকেট শামছুর রহমান লিটন (ভিপি লিটন) পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ নজরুল ইসলাম খান,সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান মানিক, সাবেক জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের কমান্ড মোঃ নুরুল আমিন, এছাড়া সকাল ৮ঘটিকার সময় জেলা আওয়ামীলীগের কার্যালয়ে জাতীয় ও দলীয পতাকা অর্ধনিমিত করেন জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এডভোকেট আমিরুল ইসলাম সাধারণ সম্পাদক এডভোকেট শামছুর রহমান লিটন (ভিপি লিটন) সহ সহযোগী সংগঠনের সভাপতি -সাধারণ সম্পাদকবৃন্দ। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন: জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এডভোকেট আমিরুল ইসলাম ও সাধারণ সম্পাদক এডভোকেট শামছুর রহমান ভিপি লিটন,সাবেক যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়,সাবেক জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাবিবুর রহমান খান রতন, সাবেক সহ-সভাপতি লেঃ কর্ণেল আব্দুন নুর খান (অবঃ)জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার রায়, নুর খান মিটু,সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ভজন চন্দ্র সরকার। সাবেক স্বেচ্ছসেবক লীগের সভাপতি মারুফ হাসান খান অভ্র,সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান মানিক সাধারণ সম্পাদক হাফিজুর রহমান খান জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এডভোকেট আরিফুজ্জামান রনি সাধারণ সম্পাদক আরেফিন কায়সার শুভ সহ আওয়ামী যুবলীগ, ছাত্র লীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ পরে জেলা শহরের পাবলিক হল মিলনায়তনে জেলা প্রশাসনের আয়োজনে জাতির পিতার জীবন ও কর্মের নানা দিক তুলে ধরে আলোচনা ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়। অতিথিরা তাদের বক্তব্যে বলেন: হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী স্বাধীনতার মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিব শুধু একজন রাজনৈতিক নেতাই ছিলেন না,তিনি মানুষ হিসেবে ছিলেন সকল গুণের অধিকারী। দুপুরে আওয়ামী লীগ ও বিভিন্ন সংগঠনের উদ্যোগে গণভোজ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। বিকেলে নেত্রকোণা জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে নেত্রকোণা আধুনিক স্টেডিয়ামে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়েছে। এবং সন্ধায় নেত্রকোণা জেলা আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।