ঢাকাSunday , 11 June 2023
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আক্রান্ত
  9. আটক
  10. আত্মহত্যা
  11. আনন্দ মিছিল
  12. আন্তর্জাতিক
  13. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  14. আবহাওয়া
  15. আর্থিক সহোযোগিতা
আজকের সর্বশেষ সবখবর

পটুয়াখালীতে আগুনে পুড়িয়ে হোটেল ম্যানেজাকে হত্যা: গ্রেপ্তার ১

Link Copied!

পটুয়াখালীতে আগুনে পুড়িয়ে হোটেল ম্যানেজাকে হত্যা: গ্রেপ্তার ১

মোঃ কবির হাওলাদার
পটুয়াখালী জেলা প্রতিনিধি

পটুয়াখালীতে আগুনে পুড়িয়ে হোটেল ম্যানেজার জাহাঙ্গীর ফকির হত্যার প্রধান আসামি সাকিব গাজীকে গ্রেপ্তার করেছে পুলিশ।
শনিবার ভোররাতে বরিশালের উজিরপুরে খালার বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। শনিবার দুপুরে পুলিশ সুপারের সম্মলন কক্ষে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম তথ্য নিশ্চিত করেন। পুলিশ সুপার বলেন, ঘটনার পর থেকে সাকিব দেশের বিভিন্ন স্থানে পরিচয় গোপন করে পলাতক অবস্থায় ছিল। শুক্রবার রাতে উজিরপুরে মামার বাসায় আশ্রয় নিলে প্রযুক্তির সহায়তায় তার অবস্থান শনাক্ত করে ভোররাতে তাকে গ্রেপ্তার করে পটুয়াখালী সদর থানায় নিয়ে আসা হয়। জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতে সোপার্দ করা হবে।
প্রসঙ্গত, রেস্ট হাউজের কক্ষে বসে নেশা করতে না দেয়ায় গত ২জুন সন্ধ্যায় পটুয়াখালী শহরের ফটিকের খেয়াঘাট সংলগ্ন সিকদার গেষ্ট হাউসের ম্যানেজার জাহাঙ্গীর ফকিরের গায়ে পেট্রল ঢেলে আগুন লাগিয়ে দেয় শহরের চিহ্নিত সন্ত্রাসী সাকিব গাজীর নেতৃত্বে অজ্ঞাত দুবৃত্তচক্র। টানা ৬দিন যন্ত্রণা ভোগের পর বুধবার ভোররাতে শেখ হাসিনা বার্ণ ইনিষ্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের ছোট ভাই জামাল ফকির গত ৬ জুন সাকিব গাজী ও শাহীন গাজী এবং অজ্ঞাত ৪/৫ জনের নামে পটুয়াখালী সদর থানায় একটি মামলা দায়ের করেন। মামলা নং -৮।
হত্যাকারীদের গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে শুক্রবার সকালে দুমকি উপজেলার মুরাদিয়া বোর্ডবাজার এলাকায় জাহাঙ্গীরের লাশ নিযে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে এলাকাবাসী।
পরে মুরাদিয়া জয়গুননেছা মাধ্যমিক বিদ্যালয় মাঠে জানাজা নামাজ শেষে তার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।