ঢাকাবুধবার , ১৬ আগস্ট ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

পটুয়াখালীতে জাতীয় শোক দিবসে আলোচনাসভায় বক্তব্য রাখেন জেলা আ’লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাডঃ সুলতান আহমেদ মৃধা

মোঃ কবির হাওলাদার পটুয়াখালী জেলা প্রতিনিধি
আগস্ট ১৬, ২০২৩ ১২:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

 

মোঃ কবির হাওলাদার পটুয়াখালী জেলা প্রতিনিধি

নানা আয়োজনে পটুয়াখালীতে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। জাতীয় শোকদিবসের ১৫ আগস্ট মঙ্গলবার সকালে বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অপর্নের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন সংসদ সদস্য কাজী কানিজ সুলতানা, জেলা প্রশাসক নুর কুতুবুল আলম, পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড.আফজাল হোসেন, জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধ কাজী আলমগীর, সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধ ভিপি আব্দুল মান্নান, জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডঃ মোঃ হাফিজুর রহমান, পৌর মেয়র মহিউদ্দিন আহম্মেদ, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ গোলাম সরোয়ার, জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন সমূহ, পটুয়াখালী প্রেসক্লাব, বিভিন্ন দফতর, শিক্ষা প্রতিষ্ঠান, চেম্বার অব কমার্স, সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতা-কর্মী। পরে ডায়াবেটিক স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী, জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে বঙ্গবন্ধুর উপর প্রামান্য চিত্র ও ডকুমেন্টারি প্রদর্শনী, আলোচনা সভা, বিভিন্ন মসজিদ ও মন্দিরে বিশেষ দোয়া মোনাজাত,প্রার্থনা ও দুপুরে এতিমখানা, হাসপাতাল ও জেলখানায় উন্নতমানের খাবার পরিবেশন করা হয়। দুপুরে জেলা আওয়ামীলীগ, জেলা পরিষদ, যুব মহিলা আওয়ামীলীগের উদ্যোগে ওয়ার্ড ওয়ার্ডে দুঃস্থদের মাঝে খিচুরি বিতরন করা হয়। এছাড়া ১৯৭১ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারের সদস্যদের নির্মমভাবে হত্যাকান্ডের প্রতিবাদে সোমবার সন্ধ্যায় আলোর মিছিল সহকারে বঙ্গবন্ধুর ম্যুরালে গিয়ে প্রদীপ প্রজ্জ্বলন করে বঙ্গবন্ধুসহ ১৫ আগস্ট নিহত সকল শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানান বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদ পটুয়াখালী জেলা শাখার নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST