ঢাকাবুধবার , ২৮ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

সুবিধা বঞ্চিত মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণে সিন্দুকছড়ি জোন

মোঃ সালাউদ্দিন:-
ফেব্রুয়ারি ২৮, ২০২৪ ৭:১৪ অপরাহ্ণ
Link Copied!

মোঃ সালাউদ্দিন:- খাগড়াছড়ি জেলার ২৪ আর্টিলারি বিগ্রেড, গুইমারা রিজিয়নের আওতাধীন ৩ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি সিন্দুকছড়ি জোনের দায়িত্বপূর্ণ এলাকার স্থিতিশীলতা শান্তি ও সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচি পরিচালনা করে আসছে বাংলাদেশ সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোন।
এরই ধারাবাহিকতায় ২৮ ফেব্রুয়ারি সিন্দুকছড়ি জোনের পক্ষ থেকে দুস্থ অসহায় সুবিধা বঞ্চিত পরিবারের মাঝে চিকিৎসা সেবা পৌছানোর লক্ষে পাগলা পড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মেডিকেল ক্যম্পেইন স্থাপন করা হয়।
মেডিকেল ক্যম্পেইনে আগত (পাহাড়ি-বাঙালি) সুবিধা বঞ্চিত পরিবারের মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও ঔষধ বিতরণ করেন সিন্দুকছড়ি।
জোনের মেডিকেল অফিসার ক্যাপ্টেন আতিকুর রহমানের কাছে শারীরিক অবস্থার কথা ব্যক্ত করে, পরামর্শ অনুযায়ী চিকিৎসা সেবা গ্রহণ করে ঔষধ নিয়ে যায় সুবিধা ভোগীরা।
পরামর্শ অনুযায়ী চিকিৎসা সেবা ও ঔষধ পেয়ে সন্তুষ্টি প্রকাশ করে এলাকার মানুষ।
এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর সিন্দুকছড়ি জোনের জোন কমান্ডার লেঃ কর্নেল সৈয়দ পারভেজ মুস্তাফা পিএসসি জি।
জোন কমান্ডার উপস্থিত সকলকে সম্প্রীতি বজায় রেখে একত্রে বসবাসের পরামর্শ প্রদান ও  এলাকার শান্তি, শৃঙ্খলা বজায় রাখার জন্য দলমত নির্বিশেষে সকলের সহযোগিতা কামনা করেনকরেন এবং ভবিষ্যতেও এধরনের জনকল্যাণ মুলক কর্মকান্ড অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।