ঢাকারবিবার , ২৫ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে ঈদ উপহার বিতরণ ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেন বগুড়া পুলিশ সুপার 

Link Copied!

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে ঈদ উপহার বিতরণ ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেন বগুড়া পুলিশ সুপার

মো: জাহিদ হাসান / বগুড়া জেলা প্রতিনিধি:

বগুড়া সুবিধাবঞ্চিত অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। সেইসাথে জেলা পুলিশ, বগুড়া’র আয়োজনে বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়।রোববার সকালে জেলা পুলিশের আয়োজনে বগুড়া পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেন এবং বিতরণ শেষে বিভিন্ন প্রজাতির আম গাছের চারা রোপন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়ার সম্মানিত পুলিশ সুপার, জনাব সুদীপ কুমার চক্রবর্ত্তী, বিপিএম পিপিএম।
, ঈদ উপহার হিসেবে ১৪৭ জন সুবিধা বঞ্চিতদের প্রতিটি ব্যাগে করে ঈদ উৎসবে সামিল হওয়ার জন্য প্রয়োজনীয় উপহার সামগ্রী প্রদান করেন। এরপর বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোন করেন সুদীপ কুমার চক্রবর্ত্তী। এ সময় তিনি পুলিশ লাইন্সে বিভিন্ন প্রজাতির আম গাছের চারা রোপন করেন।সুবিধাবঞ্চিতরা ঈদ উপহার পেয়ে পুলিশ সুপার মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। উক্ত কর্মসূচিতে জেলা পুলিশের অন্যান্য সিনিয়র কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।