ঢাকাবৃহস্পতিবার , ১৩ জুলাই ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

পাঁচবিবিতে ১০ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারি আটক

স্টাফ রিপোর্টার:
জুলাই ১৩, ২০২৩ ১২:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

পাঁচবিবিতে ১০ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারি আটক

স্টাফ রিপোর্টার আঃ রাজ্জাক

জয়পুরহাটের পাঁচবিবিতে ১০ শুকনা গাঁজাসহ ৩ মাদককারবারীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা। বুবধার রাতে উপজেলার পৌরসভাধীন সীতা গ্রামে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, উপজেলার গণেশপুর গ্রামের মোহাম্মদ আলীর পুত্র সোহেল(৩৪), পূর্ব বালিঘাটা গ্রামের আমির হোসেন পুত্র জাহিদ হাসান(২৪) ও সীতা গ্রামের রাসেল হোসেনের স্ত্রী ইয়াসমিন(২৫)।

জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ওসি শাহেদ আল মামুন জানান, জয়পুরহাট জেলা পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম দিক নির্দেশনায় জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলায় মাদক দ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনার সময় গোপন সংবাদের ভিত্তিতে গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের সঙ্গীয় ফোর্স জেলার পাঁচবিবি পৌরসভার সীতা গ্রামে অভিযান চালিয়ে আসামীদের আটক করেন। এসময় তাদের নিকট থেকে ১০ কেজি শুকনা গাঁজা উদ্ধার করা হয়।
পরে আটককৃত আসামীদের বিরুদ্ধে পাঁচবিবি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।