ঢাকাবৃহস্পতিবার , ২ নভেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

পাকা রাস্তা কেটে মরণ ফাঁদ পেতে রেখেছে

স্টাফ রিপোর্টার- এম এ মোতালেব প্রধান।
নভেম্বর ২, ২০২৩ ৯:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

পাকা রাস্তা কেটে মরণ ফাঁদ পেতে রেখেছে

স্টাফ রিপোর্টার- এম এ মোতালেব প্রধান।

জয়পুরহাট জেলা পাঁচবিবি
থানার আওতাধীন বেরাখাই থেকে কামদিয়াগামী রাস্তার দরগা বাজারের পূর্ব পাশে প্রধান সড়ক কেটে গভীর নলকুপের পানির লাইন বসানোর জন্য তৈরি করা হয়েছে এক মরণফাঁদ।

২ নভেম্বর বৃহঃস্পতিবার ভোরে এই মৃত্যুকুপে দূর্ঘটনার স্বীকার হন জোবাইদুল ইসলাম নামের এক মোটরসাইকেল আরোহী। ঘটনাস্থানেই মারা যান চালক এবং গুরুতর আহত হন পেছনের সিটে বসা দুই যাত্রী। নিহত জোবাইদুল ইসলাম উচাই জেরকা এস সি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির একজন সদস্য এবং আহতদের একজন ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

স্থানীয়রা জানান, জমি সেচ দেওয়ার জন্য ব্যক্তিগত নলকুপের পানি ব্যবহার করার জন্য সরকারি রাস্তাটি খনন করেন পাইকর দাড়িয়ার প্রাক্তন মেম্বর হেলাল ও তার সহযোগী আলি, ময়নুল ও বাবলু। এমনকি খননকৃত জায়গাটিতে কোনো ধরনের গতি নিরোধ বস্তু বা সাংকেতিক চিহ্ন ব্যবহার করা ছিলো না। যার ফল স্বরূপ ঘটে এই দূর্ঘটনা।

এসময় এলাকাবাসী জানায়, বেশ কিছুদিন ধরে এভাবেই রাস্তাটি কেটে রেখেছে। যার কারনে আমাদের যাতায়াতেরও সমস্যা হয়। এ ব্যাপারে এলাকার চেয়ারম্যান বা বর্তমান মেম্বরকে জানানো হলেও তারা কোনো ব্যবস্থা গ্রহণ করেনি।

প্রসাশন ও জনসেবায় নিয়োজিত মানুষদের অবহেলার কারনেই হারিয়ে গেলো একটা তরতাজা প্রান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST