ঢাকাসোমবার , ১৭ জুলাই ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

পাকুড়িয়া শরীফ দ্বি- মূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষেকের বিরুদ্ধে অপসারণের জন্য মানববন্ধন

Link Copied!

পাকুড়িয়া শরীফ দ্বি- মূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষেকের বিরুদ্ধে অপসারণের জন্য মানববন্ধন

মোঃ হামিদুর রহমান লিমন, রংপুর ব্যুরো প্রধানঃ

রংপুর জেলাধীন গংগাচড়া উপজেলার বড়বিল ইউনিয়নের পাকুড়িয়া শরীফ দ্বি- মূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কামরুজ্জামানের নিয়োগ বানিজ্যসহ সকল দুর্নীতির প্রতিবাদে ১৬ জুলাই ২০২৩ খ্রিঃ রোজ রবিবার দুপুর ১২ ঘটিকায় পাকুড়িয়া শরীফ দ্বি- মূখী উচ্চ বিদ্যালয়ের অভিভাবক বৃন্দ ও এলাকাবাসীর আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। পাকুড়িয়া শরীফ দ্বি- মূখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য মোঃ ইকরামুল হক মানববন্ধন চলাকালে সভাপতির বক্তব্য রাখেন। আরো বক্তব্য রাখেন পাকুড়িয়া শরীফ দ্বি- মূখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ইছা মিয়া, অভিভাবক শাহী আফজালী সহ প্রমুখ।
সভাপতির বক্তব্যে পাকুড়িয়া শরীফ দ্বি- মূখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ইকরামুল হক বলেন, তিনি টাকা নিয়ে নিয়োগ দিয়েছে। আমার কাছ থেকেও তিনি ২ লক্ষ্য নিয়েছে আমার ভাতিজার চাকরি দেবার কথা বলে। চাকরী তিনি দেয়নি। তখন আমার টাকা ফেরত চাইতে গিয়ে আমার নামে প্রধান শিক্ষক কামরুজ্জামান ও সহকারি শিক্ষক মোস্তাফিজার রহমান আমাদের বিরুদ্ধে গংগাচড়া থানায় দুইজনে পৃথক পৃথক দুইটি মারা মারি ও চাঁদা বাজী মামলা করেন। আমি সকার ও সংশ্লিষ্টদের কাছে দাবি জানাই সঠিক তদন্ত করের আসল অপরাধী শাস্তির সহ এই দুর্নীতিবাজ ও মামলাবাজ প্রধান শিক্ষক কামরুজ্জামানের দৃষ্টান্তমূলক শাস্তি সহ অবিলম্বে অপসরণ করার দাবার জানাচ্ছি।
পাকুড়িয়া শরীফ দ্বি- মূখী উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্যের নাতী এবং অভিভাবক মোঃ শাহী আফজালী বলেন, আমি এবং আমার বড় ভাই বড় ভাই ফয়েজুল্লাহ গংগাচড়া উপজেলায় প্রধান শিক্ষক কামরুজ্জামান ও ম্যানেজিং কমিটির সদস্য ইকরামূল হকের মধ্যে বাক দ্বিন্ডা হলে আমরা দুই ভাই প্রধান শিক্ষক কামরুজ্জামানকে সেভ করে নিয়ে আসি এবং পরে দেখি আমাকে ও আমার বড় ভাই আসামি করে প্রধান শিক্ষক গংগাচড়া থানায় একটা চাদাবাজী মামলা করেন। আমরা সঠিক তদন্ত করে দুর্নীতি বাজ প্রধান শিক্ষক কামরুজ্জামানের শাস্তি সহ অপসারণের দাবি জানাচ্ছি।

মানববন্ধন শেষে বড়বিল পাকুড়িয়া পাল্লার হাট থেকে পাকুড়িয়া শরীফ দ্বি- মূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিচার দাবি সহম অপসরণের দাবি নিয়ে মিছিল করে পাকুড়িয়া শরীফ দ্বি- মূখী উচ্চ বিদ্যালয়ের সামনে এসে মানববন্ধন কারীরা অবস্থান করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।