ঢাকাবৃহস্পতিবার , ২২ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

পাটকেলঘাটা থানা নগরঘাটায় সাংবাদিক নজরুল ইসলামের গণসংযোগ

Link Copied!

পাটকেলঘাটা থানা নগরঘাটায় সাংবাদিক নজরুল ইসলামের গণসংযোগ

মোঃ শাহিনুর রহমান শাহিন, সাতক্ষীরা জেলা প্রতিনিধি:

আগত উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সাংবাদিক এসএম নজরুল ইসলাম তালা উপজেলার নগরঘাটা ইউনিয়নে দিনব্যাপি গণসংযোগ করেছেন।

বৃহঃপতিবার (২২ জুন) তালা উপজেলা জাতীয় পার্টি ও তালা প্রেসক্লাব সভাপতি সাংবাদিক এসএম নজরুল ইসলাম ইউনিয়ের নেতাকর্মীদের সাথে নিয়ে বিভিন্ন এলাকা ও পোড়ার বাজারে গণসংযোগ করেন।

এসময় সাংবাদিক এসএম নজরুল ইসলাম তালা উপজেলা থেকে মাদক, সন্ত্রাস, জমি দখলবাজ, দালালমুক্ত আধুনিক উপজেলা গড়ে তুলতে সাধারণ জনগণের কাছে দোয়া ও সমর্থন প্রার্থনা করেন।

পরবর্তীতে পোড়ার বাজারে এক আলোচনা সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির ইউনিয়ন সভাপতি প্রফেসর আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক ডাঃ নজরুল ইসলাম, সিনিয়র সহসভাপতি ডাঃ আব্দুর রহমান, ইউনিয়ন যুব সংহতির সভাপতি মোঃ শাহিনুর রহমান প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST