ঢাকামঙ্গলবার , ২৭ ফেব্রুয়ারি ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক

ঝিনাইগাতীতে জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত

তৌহিদুর রহমান , ঝিনাইগাতী উপজেলা প্রতিনিধি:
ফেব্রুয়ারি ২৭, ২০২৪ ৫:১৭ অপরাহ্ণ
Link Copied!

তৌহিদুর রহমান , ঝিনাইগাতী উপজেলা প্রতিনিধি:  শেরপুরের ঝিনাইগাতী উপজেলায় জাতীয় স্থানীয় সরকার দিবস বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা আয়োজনের মাধ্যমে পালন করা হয়েছে।
মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‍্যালি শুরু হয়। র‍্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার উপজেলা পরিষদ চত্বরে ফিরে আসে। এরপর উপজেলা পরিষদের সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আব্দুল্লাহ আল মাহমুদ ভূঁইয়া। বক্তব্য দেন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. এটিএম ফয়জুর রাজ্জাক আকন্দ, উপজেলা কৃষি কর্মকর্তা মো. হুমায়ুন দিলদার, বীর মুক্তিযোদ্ধা সুরুজ্জামান, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক একেএম ছামেদুল হক, ইউপি চেয়ারম্যান পলাশ, ইউপি সদস্য ও সাংবাদিক মো. জাহিদুল হক মনির প্রমুখ।
বক্তারা স্থানীয় সরকারকে স্মার্ট ও জনবান্ধব করার প্রয়োজনীয়তার ওপর গুরুত্বারোপ করেন। তারা বলেন, স্থানীয় সরকারের মাধ্যমে নাগরিকদের সেবা নিশ্চিত করা এবং তাদের অধিকার রক্ষা করা অত্যন্ত গুরুত্বপূর্ণ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।