ঢাকাশনিবার , ২৪ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

পাটকেলঘাটা নাগরিক কমিটির সাথে ব্যবসায়ীদের মতবিনিময়

শাহিন বিশ্বাস তালা প্রতিনিধি
জুন ২৪, ২০২৩ ১২:১০ পূর্বাহ্ণ
Link Copied!

পাটকেলঘাটা নাগরিক কমিটির সাথে ব্যবসায়ীদের মতবিনিময়

শাহিন বিশ্বাস তালা প্রতিনিধি

পাটকেলঘাটা থানা নাগরিক কমিটির সাথে বাজার বনিক সমিতির মত বিনিময় সভা অনুষ্ঠিত।
নাগরিক কমিটির আয়োজনে শুক্রবার ২৩ জুন সন্ধ্যা ৭ টায় পাটকেলঘাটা প্রেস ক্লাব চত্তরে বাজার ব্যবসায়ীদের সাথে মতবিনিময় হয়।পাটকেলঘাটা থানা নাগরিক কমিটির সভাপতি শেখ জহুরুল হকের সভাপতিত্বে
প্রধান অতিথির বক্তব্য রাখেন তালা উপজেলা আওয়ামীলীগের সভাপতি জননেতা শেখ নুরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন তালা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এড. আব্দুস সামাদ,সাংগঠনিক সম্পাদক শাহ-আলম টিটো,সদস্য শেখ মনজুরুল ইসলাম,উপদেষ্টা আদিত্য মল্লিক।
এসময় বক্তব্য রাখেন ইউপি সদস্য জামশেদ আলী, শেখ তরিকুল ইসলাম,গৌতম কর্মকার,মোজাফ্ফর রহমান লাভলু, সাবেক ইউপি সদস্য পরিতোষ দাশ, আব্দুল আজিজ,শেখ আব্দুর রহমানসহ বাজারের ব্যবসায়ী বৃন্দ।
সভায় পাটকেলঘাটা বাজারের অব্যবস্থ্যপনার কারনে বাজার ধ্বংসের দিকে চলে যাচ্ছে বক্তারা দাবি করেন। বাজারের রাস্তাঘাটা বেহাল অবস্থা বাজারে অবিলম্বে বাজার বনিক সমিতি নির্বাচন দিতে হবে। বাজারের উন্নয়নে টাকা কোথায় যাচ্ছে সেটা খতিয়ে দেখার আহবান করা হয়।অনুষ্ঠানটি পরিচালনা করেন নাগরিক কমিটির সাধারণ সম্পাদক মহাফুজুর রহমান মধু।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST