ঢাকাMonday , 12 February 2024
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আক্রান্ত
  9. আটক
  10. আত্মহত্যা
  11. আনন্দ মিছিল
  12. আন্তর্জাতিক
  13. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  14. আবহাওয়া
  15. আর্থিক সহোযোগিতা
আজকের সর্বশেষ সবখবর

পাটগ্রামে মসজিদ নির্মাণকে কেন্দ্র করে আগুন দেওয়ার অভিযোগ 

Link Copied!

পাটগ্রামে মসজিদ নির্মাণকে কেন্দ্র করে আগুন দেওয়ার অভিযোগ
লালমনিরহাট প্রতিনিধি:
পেট্রোল দিয়ে খড়ের পুঞ্জি জ্বালিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলাধীন ঘোনাবাড়ী এলাকার মাহাবুব আলম (৪৫), মাইদুল ইসলাম (৪২), শাহিনসহ বেশ কয়েকজনের বিরুদ্ধে।
গত ৯ জানুয়ারি ২০২৪ মঙ্গলবার রাত আড়াইটার দিকে মসজিদ নির্মাণের ঘটনাকে কেন্দ্র করে শত্রুতাবশত খড়ের পুঞ্জি জ্বালিয়ে দেওয়ার অভিযোগ তুলে তোজাম্মেল হোসেন (৪৫) বাদী হয়ে লালমনিরহাট আমলী-৩ আদালতে একটি মামলা দায়ের করে।
মামলা সূত্রে জানা যায়, মসজিদের স্থান ও নির্মাণ নিয়ে দীর্ঘদিন ধরে তোজাম্মেল হোসেন ও উল্লেখিত আসামীদের মাঝে কোন্দল দেখা দিলে বাদীপক্ষ লোকজন নিয়ে অন্যত্র মসজিদ নির্মাণ করেন। পরবর্তীতে আসামীপক্ষের প্রায় ৭-৮ জন ঘটনার দিন গভীর রাতে দুটি বড় খড়ের পুঞ্জিতে পেট্রোল ছিটিয়ে আগুন লাগিয়ে দেয়। খবর পেয়ে পাটগ্রাম ফায়ার সার্ভিসের একটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে খড় পুড়ে (মোট ১ লক্ষ ৬০ হাজার টাকার খড়) ছাই হয়ে যায় বলে অভিযোগ পাওয়া যায়। আসামী মাহাবুবের সঙ্গে যোগাযোগ হলে তিনি জানান, আমি এবিষয়ে কিছু জানি না। আপনারা যা করার করেন। মামলার আয়ু পাটগ্রাম থানার এসআই রমজান আলী জানান, মসজিদের ঘটনায় এই বিষয়টি ঘটতে পারে বলে প্রাথমিকভাবে জানা গেছে, তবে নিশ্চিত নয়। এঘটনায় এখনো তদন্ত চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।