ঢাকাসোমবার , ৩০ অক্টোবর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

প্রতাপনগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সম্মেলন প্রশান্ত সভাপতি সুকুমার সম্পাদক নির্বাচিত

Link Copied!

প্রতাপনগর হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সম্মেলন
প্রশান্ত সভাপতি সুকুমার সম্পাদক নির্বাচিত

ভ্রাম্যমাণ প্রতিনিধ মোহাম্মদ রফিক সাতক্ষীরা।

আশাশুনির প্রতাপনগরে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ এর ত্রিবার্ষিক সম্মেলন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার বিকালে প্রতাপনগর মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সুধীন সরকার ।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশাশুনি উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের আহবায়ক সাংবাদিক গোপাল কুমার মন্ডল। সুকুমার দাস এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খিস্টান ঐক্য পরিষদের সদস্য সচিব মৃন্ময় মল্লিক।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, অমিত সোম, দীলিপ বিশ্বাস, মনোজ সোম, সচ্চিদানন্দ সরকার, যোগেশ সরকার, সনদ কুমার রায়, নিহার রঞ্জন প্রমুখ।
সভায় সর্বসম্মতিক্রমে প্রশান্ত কর্মকার কে সভাপতি, সুকুমার দাসকে সাধারণ সম্পাদক ও যোগেশ সরকারকে সাংগঠনিক সম্পাদক করে আগামী তিন বছর মেয়াদি ৫১ সদস্যবিশিষ্টি কমিটি ঘোষণা করা হয়।
২০১৮ সালে নির্বাচনী ইশতেহারে সংখ্যালঘু কমিশন গঠন, সংখ্যালঘু সুরক্ষা আইন প্রণয়ন সহ সরকারী দলের প্রতিশ্রুতি বাস্তবায়নের জন্য সভায় দাবী জানান হয়। ##

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST