ঢাকাবুধবার , ২১ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে বিক্ষোভ

Link Copied!

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে বিক্ষোভ

মোঃ আব্দুল কাদের
উপজেলা প্রতিনিধি ঃ

সিরাজগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদুল হাসান রঞ্জন কর্তৃক জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ঠাকুরগাঁও জেলার বালীয়াডাঙ্গীতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

২১ জুন বুধবার সকালে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের আয়োজনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত।

সমাবেশের আগে রঞ্জনের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বিক্ষোভ মিছিল করেন নেতা-কর্মীরা।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মমিনুল ইসলাম ভাসানীর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মোঃ মাজহারুল ইসলাম সুজন।

এ সময় বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী, সাংগঠনিক সম্পাদক মমিরুল ইসলাম সুজন,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম জুয়েলসহ আওয়ামী অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

বিক্ষোভ সমাবেশে সকল বক্তা বিএনপি নেতা রঞ্জনের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করেন। পাশাপাশি তার সাথে ইন্ধন দাতাদের আইনের আওতায় আনার জোর দাবি করেন।
তা না হলে আরো কঠোর কর্মসূচির হুঁশিয়ারি দেন নেতা-কর্মীরা।

বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেসক্লাব বালিয়াডাঙ্গী উপজেলা শাখার প্রতিষ্ঠাতা আহবায়ক জনাব মোঃ আব্দুর রাজ্জাক সহ বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সংবাদ কর্মী বৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST