ঢাকারবিবার , ২ জুন ২০২৪
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বপ্ন দেখান না, বাস্তবায়ন করেন-এমপি নাসিম

admin
জুন ২, ২০২৪ ১০:৪৬ অপরাহ্ণ
Link Copied!

প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বপ্ন দেখান না, বাস্তবায়ন করেন-এমপি নাসিম
আশরাফুল ইসলাম সবুজ,পাইকগাছা।। কেন্দ্রীয় আ’লীগের যুগ্ম-সাধারন সম্পাদক কৃষিবিদ আ,ফ,ম বাহাউদ্দিন নাসিম এমপি বলেছেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বপ্ন দেখান না, বাস্তবায়ন করেন। যে দেশের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সে দেশে টেকসই ভেড়িবাঁধের জন্য চিন্তা করতে হবে না। আ’লীগ গনমানুষের দল। যেকোন দুর্যোগে, দুঃসময়ে আ’লীগের প্রতিটি নেতা-কর্মী জনগনের পাশে ছিলো,আছে এবং ভবিষ্যৎতে ও থাকবে। নাসিম আরো বলেন, এ এলাকায় টেকসই বেড়িবাঁধ এবং স্যানিটাইজেশন ও সুপেয় পানির সু-ব্যবস্হা করা হবে। ইতোমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রেমালে ক্ষতিগ্রস্হ বিভিন্ন এলাকা পরিদর্শন করেছেন। প্রধানমন্ত্রী টেকসই ভেড়িবাঁধ ও ক্ষতিগ্রস্হ এলাকায় বাঁধ গুলো নির্মানে নানামুখী পদক্ষেপ গ্রহন করেছেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের সকল প্রয়োজন মিটাবেন। তিনি উদ্যোগ নিয়ে অচিরেই সকল কাজ শুরু করবেন। রবিবার সকালে রেমালে ক্ষতিগ্রস্হ পাইকগাছা উপজেলার দেলুটি ও গড়ইখালী ইউনিয়নে বাংলাদেশ আ’লীগের কেন্দ্রীয় ত্রান ও সমাজ কল্যান উপ-কমিটির পক্ষ থেকে ঘূণিঝড়ে ক্ষতিগ্রস্হদের মাঝে ত্রান সামগ্রী বিতরন অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। দেলুটি ফুলবাড়ী ও গড়ইখালীর কুমখালীতে ত্রান বিতরন অনুষ্টানে পাইকগাছা-কয়রার সংসদ সদস্য মোঃ রশীদুজ্জামানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন, কেন্দ্রীয় আ’লীগের ত্রান ও সমাজ কল্যান সম্পাদক আমিনুল ইসলাম আমিন,কেন্দ্রীয় কমিটির সদস্য সাবেক এমপি এ্যাড.গ্লোরিয়া সরকার ঝর্না,জেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক এমপি এ্যাড.সোহরাব আলী সানা,কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক খায়রুল হাসান জুয়েল,জেলা
স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শেখ আবু হানিফ,সম্পাদক এম এম আজিজুর রহমান রাসেল,দপ্তর সম্পাদক আবু সাঈদ খান,
ইউপি চেয়ারম্যান রিপন কুমার মন্ডল,
সাবেক ইউপি চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস,গড়ইখালী ইউনিয়ন আ’লীগের সম্পাদক এস এম আয়ুব আলী,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি তৃপ্তি রঞ্জন সেন, সম্পাদক কাজী জাহাঙ্গীর হোসেন,জেলা ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক মৃনাল কান্তি বাছাড়,উপজেলা ছাত্রলীগের সভাপতি পার্থ প্রতীম চক্রবর্তী, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের হাবিবুর রহমান,রাজিকুজ্জামান সুমন,শংকর ঢালী,প্রসেনজিৎ মিঠু,সোহাগ হোসেন বাবু,জাহিদ হাসান প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST