ঢাকারবিবার , ২২ অক্টোবর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

ফিলিস্তিনিদের উপর ইসরাইলী গণহত্যার প্রতিবাদে জয়পুরহাটের কালাইয়ে মানববন্ধন র‌্যালি ও প্রতিবাদ সভা

স্টাফ রিপোর্টার: মোঃ সামিউল হক সায়িম
অক্টোবর ২২, ২০২৩ ১০:১১ অপরাহ্ণ
Link Copied!

ফিলিস্তিনিদের উপর ইসরাইলী গণহত্যার প্রতিবাদে জয়পুরহাটের কালাইয়ে মানববন্ধন র‌্যালি ও প্রতিবাদ সভা

মোঃ সামিউল হক সায়িম, স্টাফ রিপোর্টার:

জয়পুরহাট জেলাধীন কালাই উপজেলার সর্বস্তরের মুসলিম জনতার আয়োজনে কালাই বাসস্ট্যান্ড চত্বরে হাতিয়র কামিল মাদ্রাসার অধ্যক্ষ মোঃ আমিনুল ইসলামের সভাপতিত্বে কালাই আহলে হাদিস কমপ্লেক্স জামে মসজিদের মোয়াজ্জিন মোহাম্মদ আলী জিন্নাহ এর সঞ্চালনায় ও হাতিয়র কামিল মাদ্রাসার ছাত্র মোঃ ফুয়াদ এর পবিত্র কুরআন তিলাওয়াতের মাধ্যমে ২২ অক্টোবর, রবিবার বিকাল ৪ টায় ফিলিস্তিনিদের গাজায় মুসলিমদের উপর ইসরাইলী গণহত্যার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

তীব্র প্রতিবাদ জানিয়ে বক্তব্য দেন হাতিয়র কামিল মাদ্রাসার প্রভাষক (আরবি) ও কালাই আহলে হাদিস কমপ্লেক্স জামে মসজিদের খতিব সেলিম রেজা, উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের পেশ ইমাম ও খতিব শায়েখ মোহাম্মদ মামুনূর রশীদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ফজলুর রহমান, শিরট্টি কলেজের প্রিন্সিপাল মোঃ শাহজাহান আলী, জয়পুরহাট জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ও কালাই পৌরসভার সাবেক মেয়র বেলাল তালুকদার, কালাই মহিলা মাদ্রাসার সুপার আমানুল্লাহ, উপজেলার ইসলামিক ফাউন্ডেশনের শিক্ষক খলিলুর রহমান বাখরা, কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মসজিদের খতিব মোস্তফা আলী, কাজীপাড়া মসজিদের খতিব ইমামুল ইসলাম, ওমর কিন্ডারগার্টেন স্কুল এন্ড ওমর গার্টেন একাডেমির সহকারী শিক্ষক মোঃ জুয়েল রানা প্রমুখ।

এ প্রতিবাদ সভায় বক্তাগণ ইসরাইলী পণ্য বর্জনের অনুরোধ জানান‌।

উক্ত মানব বন্ধন ও প্রতিবাদ সভাটিতে ধর্মপ্রাণ মুসলমানসহ সকল শ্রেণি-পেশা, জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল মানুষ অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, প্রতিবাদ সভার পূর্বে উক্ত বিষয়ে বিশাল বিক্ষোভ র‌্যালি অনুষ্ঠিত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST