ঢাকাবুধবার , ১২ জুলাই ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় অটো ভ্যান ট্রলার মুখোমুখি সংঘর্ষ নিহত ১ 

মো: জাহিদ হাসান / বগুড়া জেলা প্রতিনিধি:
জুলাই ১২, ২০২৩ ১২:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

বগুড়ায় অটো ভ্যান ট্রলার মুখোমুখি সংঘর্ষ নিহত ১

মো: জাহিদ হাসান / বগুড়া জেলা প্রতিনিধি:

বগুড়ার জেলার ধুনট থানায় অটোভ্যান-ট্রলির মুখোমুবখি সংঘর্ষে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে জানা যায
মঙ্গলবার (১১ জুলাই) সকাল ১০ ঘটিকার দিকে ধনুট উপজেলার ভান্ডারবাড়ি ইউনিয়নের রঘুনাথপুর গেদা বাসস্ট্যান্ড নামক এলাকায় এ ঘটনা ঘটে,
নিহত মো: দুদু সরকার (৮০) ভান্ডারবাড়ি গ্রামের সেজাব সরকারের ছেলে
ঘটনার দিন
,নিহত দুদু সরকার , মঙ্গলবার সকাল ১০টার দিকে ভান্ডারবাড়ি থেকে অটোভ্যানে করে গোসাইবাড়ী বাজারের দিকে রওনা হলে, রাস্তার মাঝে রঘুনাথপুর গেদা বাসস্ট্যান্ড নামক এলাকায় পৌঁছলে সামনের দিক থেকে আসা দ্রুত ট্রলির সাথে অটোভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়
এতে করে দুদু সরকার অটোভ্যান থেকে ছিটকে ট্রলির চাকার নিচে পড়ে গুরুতর আহত হন। পরে তাকে স্হানিও লোক জন তাকে উদ্ধার করে প্রথমে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান , পরে তার অবস্থা আশংকাজনক হওয়ায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাস্তার মাঝেই মো: দুুদু সরকারের মৃত্যু হয়।

ধুনট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম জানান, ঘটনাস্থল পরিদর্শন করে অটোভ্যান ও ট্রলি জব্দ করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে দুদু সরকারের মৃতদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST