ঢাকাশুক্রবার , ২৯ সেপ্টেম্বর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় ইজিবাইক হারানো হায়দারকে ইজি বাইক উপহার দিলেন পুলিশ সুপার

জাহিদ হাসান,বগুড়া জেলা প্রতিনিধিঃ
সেপ্টেম্বর ২৯, ২০২৩ ১২:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

 

 

জাহিদ হাসান,বগুড়া জেলা প্রতিনিধিঃ

আজ (২৮ শে সেপ্টেম্বর) রোজ বৃহস্পতিবার বগুড়া পুলিশ সুপারের কার্যালয়ের সামনে ইজিবাইক হারানো হায়দার আলীকে আনুষ্ঠানিকভাবে একটি নতুন ইজিবাইক হস্তান্তর করেন জনাব সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম, পিপিএম মহোদয়,
ইজিবাইক হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম, পিপিএম মহোদয় এ সময় তিনি জনাব মোঃ নুরুল মোস্তফা, চেয়ারম্যান ব্র্যান্ড গ্রুপ এর সৌজন্যে হায়দার আলীকে একটি নতুন ইজিবাইক হস্তান্তর করেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সকল সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
গত ১৩ জুলাই ২০২৩ ইং (বৃহস্পতিবার) শহরের পৌর পার্ক এলাকা থেকে সদর উপজেলার বেলাইলের বাসিন্দা মৃত জুড়ান আলী আকন্দের ছেলে হায়দার আলীর উপার্জনের একমাত্র উৎস ইজিবাইক চুরি হয়ে যায়৷ এই ঘটনায় গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হলে হায়দারের মানবিক আবেদন জেলা পুলিশের নজরে আসে। তাৎক্ষণিক ১৫ জুলাই ২০২৩ (শনিবার) পুলিশ সুপার জনাব সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম, পিপিএম মহোদয়ের নির্দেশে জেলা পুলিশের পক্ষ থেকে হায়দারকে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী সহযোগিতা দেয়া হয়,সেই ধারাবাহিকতায় আজকে তাকে একটি ইজিবাইক উপহার হিসেবে প্রদান করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।