ঢাকাTuesday , 1 August 2023
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অবৈধ বালু উত্তোলন
  4. অভিনন্দন
  5. অর্থনীতি
  6. আইন ও বিচার
  7. আক্রান্ত
  8. আটক
  9. আত্মহত্যা
  10. আনন্দ মিছিল
  11. আন্তর্জাতিক
  12. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  13. আবহাওয়া
  14. আর্থিক সহোযোগিতা
  15. আলোচনা সভা
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় গাজা সহ আটক ২ জন

Link Copied!

বগুড়ায় গাজা সহ আটক ২ জন

মো: জাহিদ হাসান / বগুড়া জেলা প্রতিনিধি:

বগুড়ার ধুনট উপজেলায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩৯ কেজি গাঁজাসহ দুই মাদক চোরা কারবারিকে আটক করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যরা ৷

সোমবার তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

জানা যায়
রোববার রাত ১০টার দিকে উপজেলার বাকশাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকার পাকা রাস্তার উপর থেকে তাদের আটক করা হয়

গ্রেপ্তারকৃতরা আসামীরা হলেন, উপজেলার বাকশাপাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে আব্দুল মোমিন (২৪) ও আব্দুর রশিদের ছেলে বিদ্যুৎ হোসেন (২৭)। সোমবার দুপুরের দিকে তাদের ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠনো হয়েছে।
এবিষয়ে
থানা পুলিশ ও মামলা সূত্রে জানা গেছে, আব্দুল মোমিন ও বিদ্যুৎ হোসেন এলাকার দীর্ঘদিন ধরে বিভিন্ন ধরনের মাদকের কারবার করে আসছিলেন । রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যরা ধুনট উপজেলায় এ অভিযান চালায়।

এসময় তারা উপজেলার বাকশাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকার পাকা রাস্তার উপর থেকে একটি সিএনজি আটক করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে সিএনজি থেকে এক মাদক কারবারি কৌশলে পালিয়ে যায়। এসময় সিএনজির ভেতর থেকে দুই মাদক কারবারিকে আটক করা হয়।

পরে সিএনজি তল্লাশি করে ৩৯ কেজি গাঁজা ও মাদক পরিবহনকাজে ব্যবহৃত সিএনজি জব্দ করা হয়েছে। এ ঘটনায় বগুড়া মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক মোহাম্মদ ইব্রাহিম খান বাদি হয়ে রাতেই তিনজনকে আসামী করে ধুনট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেছেন।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম জানান, গাঁজাসহ আটক ব্যক্তিদের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের মামলায় গ্রেপ্তার দেখিয়ে বগুড়া আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।