ঢাকাWednesday , 21 June 2023
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অবৈধ বালু উত্তোলন
  4. অভিনন্দন
  5. অর্থনীতি
  6. আইন ও বিচার
  7. আক্রান্ত
  8. আটক
  9. আত্মহত্যা
  10. আনন্দ মিছিল
  11. আন্তর্জাতিক
  12. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  13. আবহাওয়া
  14. আর্থিক সহোযোগিতা
  15. আলোচনা সভা

বগুড়ায় টিভিএস মোটরসাইকেল কিনে ৫০ হাজার টাকা পেলো আল মামুন

Link Copied!

বগুড়ায় টিভিএস মোটরসাইকেল কিনে ৫০ হাজার টাকা পেলো আল মামুন

মো: জাহিদ হাসান বগুড়া জেলা প্রতিনিধি :

টিভিএস ঈদ উৎসব অফারে বগুড়ায় এম আর বাইক কর্নার শো- রুম থেকে নতুন মোটরসাইকেল কিনে আল মামুন নামে একজন ক্রেতা স্পিন এ্যান্ড উইন খেলে জিতে নিলেন নগদ পঞ্চাশ হাজার টাকা ক্যাশব্যাক পুরস্কার।মঙ্গলবার ২০ জুন বগুড়ার মাটিডালি এম আর বাইক কর্নার শোরুমে এসে টিভিএস রেইডার ১২৫ সিসি মোটরসাইকেল কিনে ক্যাশব্যাক ম্যাসেজ পান তিনি।
পরে এম আর বাইক কর্নারের স্বত্বাধিকারী মশিউর রহমান বিজয়ী আল মামুনের হাতে নগদ ৫০ হাজার টাকা তুলে দেন , এ সময় উপস্থিত ছিলেন, টিভিএস মোটরসাইকেল এম আর বাইক কর্ণার শোরুম ম্যানেজার সাজেদুল ইসলাম সবুজ,, সেলস এক্সিকিউটিভ তাজুল ইসলাম, সামিউল ইসলাম সহ অনেকে।

বিজয়ী ক্রেতা আল মানুম আনন্দে উচ্ছাসিত হয়ে বলেন, টিভিএস রেইডার মোটরসাইকেল কিনে ৫০ হাজার টাকা জিতেছি। আমি স্বপ্নেও ভাবিনি এতবড় পুরস্কার পাব। আলহামদুলিল্লাহ আমি এবং আমার পরিবারের সবাই অনেক অনেক খুশি।

এম আর বাইক কর্ণারের সত্বাধিকারী মোঃ মশিউর রহমান জানান, টিভিএস মোটরসাইকেল কোম্পানির পক্ষ থেকে বগুড়ায় প্রথম বিজয়ীর হাতে পুরস্কারটি তুলে দিতে পেরে আমি আনন্দিত। টিভিএস ঈদ উৎসব সারাদেশে গ্রাহকদের মাঝে সাড়া জাগিয়েছে।

ঈদের আনন্দকে দ্বিগুণ করতে যেকোনো মডেলের টিভিএস মোটরসাইকেল কিনে Spin – and win খেলে আপনিও জিতে নিতে পারেন সর্বোচ্চ ৫০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দেশজুড়ে চলছে টিভিএস ঈদ উৎসব। এটি চলমান থাকবে ঈদুল আজহার আগের রাত পর্যন্ত।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।