ঢাকাবুধবার , ১৪ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার এক

Link Copied!

বগুড়ায় দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার এক

মোঃ জাহিদ হাসান / বগুড়া ও গাবতলী প্রতিনিধি:

বগুড়ার ধুনটে নিজের শয়ন কক্ষ থেকে দেশীয় তৈরী অস্ত্রসহ আকাশ খান ফারুক (২৭) নামে একাধিক মামলার আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ
বুধবার ভোর ৪টার দিকে উপজেলার চিকাশি ইউনিয়নের মোহনপুর দক্ষিনপাড়া গ্রামে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার থাকার ঘর তল্লাশি করে ১টি বার্মিজ চাকু, দেশীয় তৈরী ১টি রামদা, ৩ টি চাইনিজ কুড়াল ও ৩টি এসএস পাইপ জব্দ করা হয়।

গ্রেপ্তার আকাশ খান ফারুক মোহনপুর দক্ষিনপাড়া গ্রামের আমির হোসেনের ছেলে। তার বিরুদ্ধে ২০২১ সালে অপহরণ করে ধর্ষণের অভিযোগ একটি মামলা রয়েছে। এছাড়াও একই বছর একটি মারপিট এবং ২০২২ সালে আরো একটি মারপিটের অভিযোগে মামলা আদালতে বিচারাধীন রয়েছে।
বর্তমানে ওই তিনটি মামলায় জামিনে রয়েছেন আকাশ খান ফারুক।

দেশীয় তৈরী অস্ত্রসহ আটক ব্যক্তির বিরুদ্ধে থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে। তার বিরুদ্ধে আগের ৩টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। অস্ত্র মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST