ঢাকাWednesday , 12 July 2023
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অবৈধ বালু উত্তোলন
  4. অভিনন্দন
  5. অর্থনীতি
  6. আইন ও বিচার
  7. আক্রান্ত
  8. আটক
  9. আত্মহত্যা
  10. আনন্দ মিছিল
  11. আন্তর্জাতিক
  12. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  13. আবহাওয়া
  14. আর্থিক সহোযোগিতা
  15. আলোচনা সভা

বগুড়ায় ফেনসিডিল ও গাঁজাসহ আটক এক

Link Copied!

বগুড়ায় ফেনসিডিল ও গাঁজাসহ আটক এক

মো: জাহিদ হাসান / বগুড়া জেলা প্রতিনিধি:

বগুড়ার চারমাথা ভবের বাজার নামক স্হানে লক্ষাদিক টাকার ফেন্সিডিল ও গাঁজাসহ এক যুবককে আটক করেছে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)
আটককৃত যুবক বাড়ী বগুড়া শহরের উত্তর গোদারপাড়া ঐ এলাকার মৃত্য ফজলু শেখের ছেলে ফটিক শেখ (৩২)

জানা যায়
১১ জুলাই রোজ (মঙ্গলবার) বিকাল সাড়ে ৪ টায় শহরের চারমাথা ভবের বাজার ট্রাক টার্মিনাল থেকে তাকে আটক করা হয়
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় বগুড়ার উপ-পরিচালক মোঃ রাজিউর রহমান সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বগুড়া জেলার অন্তর্গত বগুড়া সদর থানাধীন চার মাথা ভবের বাজার আন্ত জেলা ট্রাক টার্মিনাল এ ঢাকা মেট্রো- ম- ৫১-৬৪২৭ নং কার্ভাড ভ্যান অবস্থানরত কার্ভাড ভ্যানের ড্রাইভারকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। সাক্ষীর উপস্থিতিতে উক্ত কার্ভাড ভ্যান তল্লাশি করে গাড়ীতে রাখা ১০ (দশ) টি ছোট সিনথেটিক বস্তার মধ্যে ৪৯৩টি বোতল ফেন্সিডিল ও ০৫(পাঁচ) কেজি গাঁজা এবং ০২ (দুই) টি মোবাইল সেট উদ্ধার করা হয়
আটককৃতদের বিরুদ্ধে উপপরিদর্শক মোঃ আবির হাসান আসামী বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় বগুড়া সদর থানায় মামলা দায়ের প্রস্তুতি করা হতচে । চলমান মাদকবিরোধী অভিযান অব্যহত আছে বলেও জানান এই কর্মকর্তা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।