ঢাকাবুধবার , ১২ জুলাই ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় ভাতিজা ও চাচির বিয়ে, ইউপি সদস্যসহ গ্রেপ্তার ৬

মোঃজাহিদ হাসান বগুড়া জেলা প্রতিনিধি 
জুলাই ১২, ২০২৩ ১২:৪৫ পূর্বাহ্ণ
Link Copied!

বগুড়ায় ভাতিজা ও চাচির বিয়ে, ইউপি সদস্যসহ গ্রেপ্তার ৬

মোঃজাহিদ হাসান বগুড়া জেলা প্রতিনিধি

বগুড়ার শিবগঞ্জে গ্রাম্য সালিসে মাধ্যমে চাচি-ভাতিজার বিয়ে পড়ানোর হয়েছে বলে জানা যায় এ ঘটনায় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্যসহ ছয়জনকে গ্রেপ্তার করেছে শিবগঞ্জ পুলিশ।
মঙ্গলবার আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।
এর আগে, সোমবার রাতে ভুক্তভোগী নারী বাদী হয়ে আটজনের নামে থানায় মামলার করেন এবং এরপর তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তার ব্যক্তিরা হলেন শিবগঞ্জ উপজেলার আটমূল ইউপি সদস্য জিল্লুর রহমান, পশ্চিম জাহাঙ্গীরাবাদ জামে মসজিদের ইমাম শাহিনুর রহমান, ইলিয়াস আলী ফকির, মোজাফফর মণ্ডল, তোজাম মণ্ডল ও মোজাম্মেল হক।
এ বিষয়ে শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ এ তথ্য জানিয়েছেন।
ভুক্তভোগী নারী বলেন, তার স্বামী প্রবাসে থাকেন। শনিবার রাত ১১টার দিকে ভাতিজা আব্দুল মমিনকে সাংসারিক কাজের প্রয়োজনে বাড়িতে ডাকলে গ্রামের লোকজন অনৈতিক কাজের অভিযোগ তুলে সারা রাত তাদের ওই ঘরে আটকে রাখে।
পরদিন সালিসে প্রবাসী স্বামীকে তালাক দিতে বাধ্য করার পর মসজিদের ইমাম দুজনকে ১০১টি করে বেতের আঘাত করার নির্দেশ দিলে আজাদুল ইসলাম বাঁশের কঞ্চি দিয়ে দোররা মারেন। এরপর ২ লাখ টাকা দেনমোহর নির্ধারণ করে ভাতিজা আব্দুল মমিনের সঙ্গে জোর করে বিয়ে পড়ানো হয়।এ বিষয়ে জানতে চাইলে শিবগঞ্জ থানার ওসি জানান, ভুক্তভোগী নারী থানায় মামলা করার পর এলাকায় অভিযান চালিয়ে ছয়জনকে গ্রেপ্তার করে আজ আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে। পলাতক দুজনকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে পুলিশ জানান

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।