ঢাকারবিবার , ২৯ অক্টোবর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল

বগুড়ায় হরতাল ধাওয়া পাল্টা ধাওয়া, ইট পাটেল নিক্ষেপ ও ককটেল বিস্ফোরণ

জাহিদ হাসান,বগুড়া জেলা প্রতিনিধি:
অক্টোবর ২৯, ২০২৩ ৩:১২ অপরাহ্ণ
Link Copied!

বগুড়ায় হরতাল ধাওয়া পাল্টা ধাওয়া, ইট পাটেল নিক্ষেপ ও ককটেল বিস্ফোরণ

জাহিদ হাসান, বগুড়া জেলা প্রতিনিধিঃ

বগুড়া সহ সারা বাংলাদেশ বিএনপির ডাকা সকাল সন্ধ্যা হরতালে বগুড়া শহরের বেশ কিছু স্থানে ধাওয়া পালটা ধাওয়ার ঘটনা ঘটেছে । রোববার সকাল থেকে শহরের ফতেহ আলী বাজার এলাকার গালাপট্টির প্রধান সড়কে জেলা বিএনপি ও আওয়ামী লীগের মধ্যে এই ধাওয়া পালটা ধাওয়া শুরু হয়। এ সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কয়েক রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করেছে।

এর আগে সকাল আটটার দিকে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিক রিগ্যানের নেতৃত্বে হরতাল সফল করার লক্ষ্যে একটি মিছিল সাতমাথার দিকে যাওয়ার চেষ্টা করে। পরে পুলিশের বাধায় নবাববাড়ি সড়কের দলীয় কার্যালয়ে ফিরে আসে মিছিলটি। এরপর থেকে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা কার্যালয়ের সামনে অবস্থান নেন।

এদিকে সকাল আনুমানিক দশটার দিকে আওয়ামী লীগের একটি দল গালাপট্টি সড়ক হয়ে বিএনপির দলীয় কার্যালয়ের দিকে আগানোর চেষ্টা করে। এ সময় দু পক্ষের মধ্যে ধাওয়া পালটা ধাওয়া হয়। সেখানে কয়েক দফা ককটেল বিস্ফোরণের ও ইটপাটকেল ছোড়ার ঘটনা ঘটে।

পরে বিএনপির নেতাকর্মীরা দলীয় কার্যালয়ের সামনে সমাবেশের আয়োজন করে। এতে জেলা বিএনপির সভাপতি রেজাউল করিম বাদশা, সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা, খালেদা জিয়ার উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালুসহ একাধিক নেতাকর্মী অংশ নেন।
এদিকে বগুড়া সহ বগুড়ার আশেপাশে বেশ কিছু রোডে রাস্তায় গাছের গুড়ি ফেলে রাস্তা অবরোধ করে বিএনপি সমর্থকরা।
এছাড়াও রাস্তার বিভিন্ন মোড়ে মোড়ে তারা টায়ার জ্বালিয়ে হরতালে অংশগ্রহণ করেন।
বিভিন্ন মোড়ে মোড়ে পুলিশের টহল ছিল চোখে পড়ার মতো।

বিএনপি ঢাকা হরতালে রিকশা,অটোরিকশা চলাচল করলেও অফিস আদালতে যাওয়া মানুষরা পড়েছেন ভোগান্তিতে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST