ঢাকাবৃহস্পতিবার , ১৩ জুলাই ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় হাসান জুট মিলে ভয়াবহ আগুন 

মো: জাহিদ হাসান / বগুড়া জেলা প্রতিনিধি:
জুলাই ১৩, ২০২৩ ১২:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

বগুড়ায় হাসান জুট মিলে ভয়াবহ আগুন

মো: জাহিদ হাসান / বগুড়া জেলা প্রতিনিধি:

বগুড়া হাসান জুট মিলে আগুন লাগার ঘটনা ঘটেছে। বুধবার সকাল সাড়ে ৯ টার দিকে ইসলামপুর হরিগাড়ী এলাকায় এ অগ্নিকাণ্ডটি ঘটে
খবর পেয়ে
বগুড়া ফায়ার সার্ভিসের ৩ টি ইউনিটের প্রায় দেড় ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে,
এই অগ্নিকাণ্ডে জুট মিলের দুইটি মেশিনসহ বেশ কিছু মালামাল পুড়ে ছাই হয়ে যায়, এতে কারখানাটির আনুমানিক ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ফায়ার সার্ভিস,
এদিকে হাসান জুট মিল

, এ বিষয়ে হাসান জুট মিলের মালিক জনাম, এ, টি, এম, শাফিকুল হাসান ( জুয়েল) বলেন, আগুনে তাদের দুই মেশিনসহ প্রায় দেড় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
এসব তথ্য নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন ইনচার্জ আব্দুল হালিম। ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা আরো জানান, বুধবার সকাল সাড়ে ৯ টার দিকে সদরের ইসলামপুর হরিগাড়ী এলাকায় হাসান জুট মিলে আগুন লাগে। এ খবর পেয়ে দ্রুত সময়ের মধ্যে সদর ফায়ার সার্ভিসের পাশাপাশি কাহালু ফায়ার সার্ভিসের ও একটি টিমসহ ৩ টি ইউনিট সেখানে পৌঁছায়। প্রায় দেড় ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে
,তিনি আরও জানান, শর্ট সার্কিট থেকে মূলত আগুনের সূত্রপাত হয়। কারখানাটির প্রধান মালামাল পাট হওয়ার কারণে দ্রুত সময়ের মধ্যে আগুনটি ছড়িয়ে পড়ে চারদিক, এতে করে জুট মিলের ২টি মেশিনসহ প্রায় ৪০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST