ঢাকাশনিবার , ১৭ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় ৩ চোরাই গরুসহ গ্রেপ্তার এক

Link Copied!

বগুড়ায় ৩ চোরাই গরুসহ গ্রেপ্তার এক

মো: জাহিদ হাসান/ বগুড়া ও গাবতলী প্রতিনিধি:

বগুড়ার ধুনটে তিনটি চোরাই গরুসহ আব্দুল খালেক (৪৫) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আব্দুল খালেক উপজেলার নিমগাছি ইউনিয়নের বেড়েরবাড়ি বুড়িরভিটা গ্রামের আশরাফ আলীর ছেলে।বৃহস্পতিবার দুপুরের পর তাকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

জানা গেছে, উপজেলার রাঙ্গামাটি গ্রামের ওসমান গণির ছেলে হযরত আলী জুয়েল প্রতিদিনের ন্যায় বুধবার রাতে গরুর পরিচর্যা শেষে গোয়াল ঘরে তালা লাগিয়ে পরিবার নিয়ে ঘুমিয়ে পড়েন। রাত সাড়ে ৩টার দিকে ঘুম থেকে উঠে গোয়াল ঘরে গিয়ে দেখেন তালা কেটে তিনটি গরু চুরি করে নিয়ে গেছে দূর্বৃত্তরা।

পরে স্বজনদের সাথে নিয়ে এলাকায় গরু খোঁজাখুজি শুরু করেন। একপর্যায়ে জানতে পারেন বৃহস্পতিবার ভোর ৪টার দিকে উপজেলার নান্দিয়ার পাড়া গফুর বাসস্ট্যান্ড এলাকা থেকে স্থানীয় লোকজন গরুসহ এক ব্যক্তিকে আটক করে থানা পুলিশের হাতে সোপর্দ করেছে।

সংবাদ পেয়ে হযরত আলী জুয়েল নান্দিয়ারপাড়া গফুর বাসস্ট্যান্ড এলাকায় গিয়ে তার চুরি যাওয়া গরু শনাক্ত করেন।

এ ঘটনায় হযরত আলী জুয়েলের বড় ভাই জাহাঙ্গীর আলম লিটন বাদী হয়ে বৃহস্পতিবার দুপুরের দিকে ধুনট থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় আব্দুল খালেক ও তার সহযোগী নন্দিগ্রাম উপজেলার বীরপল গ্রামের মোজাহার আলীর ছেলে তছলিমকে (৩৯) আসামী করা হয়েছে।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম জানান, গরু মালিককে তার গরু বুঝিয়ে দেয়া হয়েছে। গেপ্তার আবুল খালেককে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।