ঢাকাMonday , 10 July 2023
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অবৈধ বালু উত্তোলন
  4. অভিনন্দন
  5. অর্থনীতি
  6. আইন ও বিচার
  7. আক্রান্ত
  8. আটক
  9. আত্মহত্যা
  10. আনন্দ মিছিল
  11. আন্তর্জাতিক
  12. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  13. আবহাওয়া
  14. আর্থিক সহোযোগিতা
  15. আলোচনা সভা
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় ৩ পুলিশ কর্মকর্তার রদবদল জন স্বার্থে 

Link Copied!

বগুড়ায় ৩ পুলিশ কর্মকর্তার রদবদল জন স্বার্থে

মো: জাহিদ হাসান / বগুড়া জেলা প্রতিনিধি:

বগুড়া জেলা পুলিশে কর্মরত পুলিশ পরিদর্শক (ইন্সপেক্টর) পদমর্যাদার তিন কর্মকর্তাকে জনস্বার্থে রদবদল করা হয়েছে, রোববার (৯ জুলাই) বগুড়া জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম বার স্বাক্ষরিত অফিস আদেশে তিনি অনতিবিলম্বে এটি বাস্তবায়নের নির্দেশ প্রদান করেন।
অফিস আদেশ সূত্রে জানা গেছে, জনস্বার্থে বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ নূরে আলম সিদ্দিকী কে পুলিশ পরিদর্শক, ওআর হেডকোয়াটার্স বগুড়া, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) সাইহান ওলিউল্লাহকে অফিসার ইনচার্জ (ওসি) সদর থানা বগুড়া হিসাবে বদলী এবং উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মুস্তাফিজ হাসানকে অফিসার ইনচার্জ (ওসি) জেলা গোয়েন্দা শাখা হিসেবে বদলি করা হয়েছে।
এই বিষয়ে বগুড়া জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) স্নিগ্ধ আখতার বলেন, ”জনস্বার্থে তিন পুলিশ পরিদর্শককে বদলী করা হয়েছে যা পুলিশের নিয়মিত বদলি বা রুটিন বদলী বলা হয়।”

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।