ঢাকাবৃহস্পতিবার , ২২ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ায় ৫ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২

মো:জাহিদ হাসান / বগুড়া জেলা প্রতিনিধি:
জুন ২২, ২০২৩ ১০:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

বগুড়ায় ৫ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার ২

মো:জাহিদ হাসান / বগুড়া জেলা প্রতিনিধি:

বগুড়ায় পাঁচ হাজার পিস ইয়াবাসহ দুইজনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বগুড়া কার্যালয়ের একটি আভিযানিক দল।গ্রেপ্তারকৃতরা, কক্সবাজার জেলার মিয়া থানার মোচারখোলা এলাকার অং মেবাইলা ডাকনার ছেলে বামং থাইং চাকমা (২৫), অপরজন উখিয়া থানার রাবুংমা চাকমা (৫০)।বগুড়া মাদকদ্রব্য অধিদপ্তর অফিস সূত্রে জানা গেছে, বুধবার (২১ জুন) বিকালে বগুড়া-রংপুর মহাসড়কের গোকুল বিসমিল্লাহ হোটেল এন্ড রেস্টুরেন্ট এর সামনে অভিযান চালিয়ে এনা পরিবহনের ঢাকা থেকে রংপুরগামী একটি বাসে তল্লাশী চালানো হয়।

স্কচটেপ দিয়ে লাগানো অ্যামফিটামিনযুক্ত ৫ হাজার পিস ইয়াবাসহ কক্সবাজার জেলার মিয়া থানার মোচারখোলা এলাকার অং মেবাইলা ডাকনার ছেলে বামং থাইং চাকমা, অপরজন উখিয়া থানার রাবুংমা চাকমাকে গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তারকৃত আসামিদের মাদক মামলা দায়ের করে, আদালতে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST