ঢাকাWednesday , 19 July 2023
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আক্রান্ত
  9. আটক
  10. আত্মহত্যা
  11. আনন্দ মিছিল
  12. আন্তর্জাতিক
  13. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  14. আবহাওয়া
  15. আর্থিক সহোযোগিতা
আজকের সর্বশেষ সবখবর

বগুড়ার কাহালুতে অস্ত্রসহ আটক ২

Link Copied!

বগুড়ার কাহালুতে অস্ত্রসহ আটক ২

মো: জাহিদ হাসান / বগুড়া জেলা প্রতিনিধি

বগুড়ার কাহালু তে শর্টগান, গুলি ও দেশীয় অস্ত্রসহ দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে কাহালু থানা পুলিশ ৷
জানা যায়
মঙ্গলবার বিকেল আনুমানিক ৫ টার দিকে উপজেলার জামগ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।
তাদের কাছ থেকে থানা পুলিশ ব্যবহৃত ১টি মোটর সাইকেল, পিস্তলের ১টি তাজা গুলি, শর্টগানের ১টি তাজা গুলি, ১টি বড় ধারালো ছোরা, ১টি চাইনিচ চাপাতি, ১টি চাইনিচ কুড়াল, ১টি বার্মিজ চাকু, ১টি লোহার রড় ও ১টি খেলনা পিস্তল উদ্ধার করে। উল্লেখ্য যে, তারা মাঝে মধ্যে উপজেলার ভেটিসোনাই- পরিশেষ রাস্তার মাঝামাঝি জনৈক্য এক বড় ব্যবসায়ীর কাছ থেকে টাকা ছিনতাই এর চেষ্টা চালিয়ে আসছিল।

গ্রেপ্তার কৃত দুইজন হলেন- নন্দীগ্রাম উপজেলার ভাদরা নিশিন্দারা গ্রামের আঃ রহমানের ছেলে শাহিন (৩৫) ও আঃ মতিনের ছেলে আজিজুল রহমান (৩০)।
কাহালু থানার ওসি মাহমুদ হাসান জানান, নন্দীগ্রামের একজন বড় ব্যবসায়ী দুপচাঁচিয়ায় ধান দেন। তিনি মালঞ্চা-জামগ্রাম সড়ক হয়ে দুপচাঁচিয়া থেকে নন্দীগ্রামে যান। এই ব্যবসায়ীর টাকা ছিনিয়ে নেওয়ার জন্য এক সপ্তাহ থেকে প্লান করে গ্রেফতারকৃত দুজনসহ কয়েকজন দুষ্কৃতিকারী। এই তথ্য পাওয়ার পর মালঞ্চা-জামগ্রাম সড়কের ভেটিসোনাই ও পরিশেষের মাঝপথে পুলিশ অবস্থান নেয়। পুলিশি অবস্থান টের পেয়ে গ্রেফতারকৃত দুজনসহ অন্য দুস্কৃতিকারী মোটরসাইকেল নিয়ে পালানোর চেষ্টা করলে তাদের ধাওয়া করে দুজনকে জামগ্রাম গফুরের বাড়ির সামনে থেকে গ্রেফতার করা হয়।
উল্লেখ্য
মাহমুদ হাসান ২০২৩ সালের ১০ জুন কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেন। যোগদানের পর থেকেই চাঞ্চল্যকর স্কুল ছাত্র নাঈম হত্যা মামলার ফাঁসির সাজাপ্রাপ্ত আসামী জাকারিয়াকে গেফতার, কাহালু উপজেলার পাইকড় ইউনিয়নের আড়োলা বাজারে অগ্রণী ব্যাংকের এজেন্ট শাখা খুলে প্রায় শতাধিক গ্রাহকের কোটি টাকা আত্ব সাতের ঘটনায় ওই শাখার এজেন্ট ও মাদ্রাসা শিক্ষক মাসুদুর রহমানকে গ্রেফতার, কাহালুর কর্নিপাড়া ভাবীর হত্যা মামলার প্রধান আসামীকে মামলার পরপর গ্রেফতার করতে সক্ষম হয় মালঞ্চা ইউনিয়নের শিবা কলমা গ্রামের শ্রী বিধান চন্দ্র সরকার (২০) এর হত্যার মামলার ৩ জন আসামীকে গ্রেফতার করে আসামীদের উপস্থিতিতে ও তাদের দেখানো মতে ওই গ্রামের পূর্ব মাঠে জমি সেচের ড্রেনের নিচে পুতে রাখা লাশ মাটির খুঁড়ে উদ্ধার করেন থানা পুলিশ। মালঞ্চা ইউনিয়নের শিবা-কলমা গ্রামের আতা বাহিনীর প্রধান আতাকে বর্মিজ চাকু সহ গ্রেফতার করেন। কাহালু চারমাথা হতে চাকু সহ সাগাটিয়া গ্রামের সবুজকে গ্রেফতার করেন। এয়াড়াও কাহালু পৌরসভা ও উপজেলার ৯টি ইউনিয়নে মাদকমুক্ত করার জন্য প্রতিনিয়ত পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।