ঢাকারবিবার , ২২ অক্টোবর ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

বগুড়া জেলার ডালপট্টি পূজা মন্ডপ পরিদর্শনে করেন মাননীয় রেঞ্জ ডিআইজি রাজশাহী মহোদয়

জাহিদ হাসান,বগুড়া জেলা প্রতিনিধি:
অক্টোবর ২২, ২০২৩ ১১:১২ অপরাহ্ণ
Link Copied!

বগুড়া জেলার ডালপট্টি পূজা মন্ডপ পরিদর্শনে করেন মাননীয় রেঞ্জ ডিআইজি রাজশাহী মহোদয়

জাহিদ হাসান,(বগুড়া) জেলা প্রতিনিধি:

বগুড়া জেলার ডালপট্টি পূজা মন্ডপ পরিদর্শন ও শারদীয় শুভেচ্ছা বিনিময় করলেন মাননীয় রেঞ্জ ডিআইজি রাজশাহী মহোদয়।

মহাঅষ্টমীতে বগুড়া জেলার ডালপট্টি পূজা মন্ডপ পরিদর্শন ও শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন মাননীয় রাজশাহী রেঞ্জ ডিআইজি জনাব মোঃ আনিসুর রহমান, বিপিএম(বার), পিপিএম(বার) মহোদয়। এ সময় উপস্থিত ছিলেন বগুড়া জেলার পুলিশ সুপার জনাব সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম, পিপিএম মহোদয়।

মাননীয় রেঞ্জ ডিআইজি মহোদয় বলেন, আমাদের সকলকে একটি বিষয় মনে রাখতে হবে, আমরা রাষ্ট্রকে ভালোবাসি এবং চেতনাকে ভালোবাসি। গুটি-কয়েক ব্যক্তি আমাদের চেতনাকে কলুষিত করতে চাইবে, এটা যুগে-যুগেই থাকবে। সকলে মিলে এটাকে প্রতিহত করাই আমাদের কাজ।

রাষ্ট্র আপনার, সকল উৎসব পালন করার অধিকার আপনাদের আছে এবং সেটার নিরাপত্তা দেয়ার লক্ষ্যে বাংলাদেশে পুলিশ বাহিনী তথা আইন-শৃঙ্খলা বাহিনীর প্রতিটি সদস্য দিন-রাত নিরলস কাজ করে যাচ্ছে।

পরিশেষে তিনি মাননীয় প্রধানমন্ত্রী, মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী ও মাননীয় আইজিপি মহোদয়ের পক্ষ হতে সকলকে শারদীয় শুভেচ্ছা প্রদান করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন কমিটি বগুড়া জেলা শাখার সম্মানিত সভাপতি ও সাধারণ সম্পাদক সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST