ঢাকাশনিবার , ২৯ জুলাই ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অভিযোগ
  7. অর্থনীতি
  8. আইন ও বিচার
  9. আওয়ামী লীগ
  10. আওয়ামী লীগে
  11. আক্রান্ত
  12. আটক
  13. আত্মহত্যা
  14. আদালত
  15. আনন্দ মিছিল
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গোপসাগরে জেলে দুই ট্রলার ডুবি উদ্ধার ২৮ নিখোঁজ ১ জেলে

Link Copied!

বঙ্গোপসাগরে জেলে দুই ট্রলার ডুবি উদ্ধার ২৮ নিখোঁজ ১ জেলে

মোঃজাহাঙ্গীর হোসেন
রাঙ্গাবালি (পটুয়াখালী )প্রতিনিধী।

পটুয়াখালী সংলগ্ন বঙ্গোপসাগরে ২৯ জেলেসহ এফবি জুবায়ের ও এফবি মুনিয়া নামের দুটি মাছধরা ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। এঘটনায় রবিউল হাসান (২৯) নামের এক জেলে নিখোজ রয়েছে। শুক্রবার দুপুরে পায়রা বন্দর থেকে ২০-২৫ কিলোমিটার গভীর সাগরের পৃথক স্থানে এ ঘটনা ঘটে। নিখোজ রবিউল রাঙ্গাবালী উপজেলার মৌডুবী ইউনিয়নের রফিক মিয়ার ছেলে। এছাড়াও উদ্ধারকৃত জেলেদের বাড়ি রাঙ্গাবালী উপজেলার বিভিন্ন গ্রামে।

ডুবে যাওয়া ট্রলার মালিক ইলিয়াস মৃধা জানান, ১৫ জন জে‌লে সহ আমার বোট গ‌ভীর সমু‌দ্রে ঝ‌ড়ের কব‌লে প‌রে। ১৪ জন জে‌লে‌কে উদ্ধার করা গে‌লেও ট্রলার এবং র‌বিউল ইসলাম না‌মে এক জে‌লে‌কে এখনও পাওয়া যায়‌নি।
এদিকে ডুবে যাওয়া অপর ট্রলারের মালিক তু‌হিন প‌্যাদা জানান, তার ট্রলারটি ১৩জন জে‌লে সহ গ‌ভীর সমু‌দ্রে ঝড়ের কব‌লে প‌রে। জেলে‌দের সবাইকে উদ্ধার করা গে‌লেও ট্রলারটি উদ্ধার তরা সম্ভব হয়‌নি।

এব্যাপারে মহিপুর মৎস্য আড়ৎ সমবায় সমিতির সাধারন সম্পাদক রাজা মিয়া জানান, দুপুরে আকস্মিক ঝড়ের কবলে পড়ে ট্রলারটি দুটি ডুবে যায়। এসময় পাশ্ববর্তী দুটি ট্রলার ২৮ জেলেকে উদ্ধার করলেও ইঞ্জিন রুমে থাকায় নিখোজ হয় রবিউল। আগামীকাল ট্রলার দুটি উদ্ধারে অভিযান শুরু করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।

Design & Developed by BD IT HOST