ঢাকাMonday , 19 June 2023
  1. অনুষ্ঠান
  2. অপরাধ
  3. অবৈধ বালু উত্তোলন
  4. অভিনন্দন
  5. অর্থনীতি
  6. আইন ও বিচার
  7. আক্রান্ত
  8. আটক
  9. আত্মহত্যা
  10. আনন্দ মিছিল
  11. আন্তর্জাতিক
  12. আন্তর্জাতিক মাতৃভাষা দিবস
  13. আবহাওয়া
  14. আর্থিক সহোযোগিতা
  15. আলোচনা সভা
আজকের সর্বশেষ সবখবর

বন্দর থানার নেতৃত্বে তিন ছিনতাইকারী আটক

Link Copied!

বন্দর থানার নেতৃত্বে তিন ছিনতাইকারী আটক

কামরুল ইসলাম চট্টগ্রাম

চট্টগ্রাম নগরীর বন্দর থানাধীন টোল রোডের মুখে ছিনতাইয়ের ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১৭ জুন) দিবাগত রাত ১টায় তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলো- নেত্রকোণা জেলার মদন থানার কদমশ্রী এলাকার জসিম মিয়ার ছেলে মো. হৃদয় মিয়া প্রকাশ টারজান (২০), বরিশাল জেলার বাবুগঞ্জ থানার বকশিচর এলাকার মো. নাছির ফকিরের ছেলে মো. হৃদয় ফকির (২০) ও কুমিল্লার চান্দিনা থানার মোহনপুর এলাকার আনোয়ার হোসেনের ছেলে মো. রুবেল হোসাইন (৩৪)
বিষয়টি নিশ্চিত করেছেন বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) সঞ্জয় কুমার সিনহা। তিনি বলেন, গতকাল রাতে বাচ্চু মিয়া নামে একব্যক্তি সল্টগোলা ক্রসিং থেকে গোসাইলডাঙ্গা যাওয়ার সময় টোল রোডের মুখে ছিনতাইয়ের শিকার হন। এ সময় তিনি চিৎকার করলে টহল পুলিশ হৃদয় মিয়া প্রকাশ টারজানকে গ্রেপ্তার করে। কিন্তু তার সহযোগীরা পালিয়ে যায়। পরে টারজানকে নিয়ে অভিযান চালিয়ে বন্দর থানাধীন কাস্টম মোড় থেকে আরও দুইজনকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে একটি ছোরা, ছিনতাই করা টাকাও উদ্ধার করা হয়। গ্রেপ্তার আসামি টারজানের বিরুদ্ধে দুটি মামলা রয়েছে। আসামিদের আদালতে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।