ঢাকাশনিবার , ২৪ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

বান্দরবানে বৃক্ষ রোপণ অভিযান শুভ উদ্ভোদন করেন বীর বাহাদুর উশৈসিং এমপি

কামরুল ইসলাম চট্রগ্রাম
জুন ২৪, ২০২৩ ১১:১৪ অপরাহ্ণ
Link Copied!

বান্দরবানে বৃক্ষ রোপণ অভিযান শুভ উদ্ভোদন করেন
বীর বাহাদুর উশৈসিং এমপি

কামরুল ইসলাম চট্টগ্রাম

পরিবেশ রক্ষা এবং এলাকার সৌন্দর্য বৃদ্ধিতে বান্দরবানে বৃক্ষরোপণ অভিযান শুরু হয়েছে। বান্দরবান কেরানিহাট সড়কের হলুদিয়া এলাকায় বান্দরবান বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে লাগানো হয়েছে কৃষ্ণচূড়া, বইলাম, গর্জন, চম্পা, বটসহ দেড় সহশ্রাধিক বিভিন্ন প্রজাতির গাছের চারা।
শনিবার (২৪ জুন) সকালে পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বৃক্ষরোপণ অভিযানের উদ্বোধন করেন। এ সময় তার সাথে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ভাইস চ্যান্সেলর প্রফেসর মো. নুরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মো. শাহ আলম, আরণ্যক ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক রাকিবুল হাসান, এলজিইডির নির্বাহী প্রকৌশলী জিয়াউল হক মজুমদার, বিভাগীয় বন কর্মকর্তা হক মাহবুব মোর্শেদ, ডি এফ ও মাহমুদুল হাসান, জেলা পরিষদের সদস্য লক্ষ্মীপদ দাস সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
বন বিভাগ, আরণ্যক ফাউন্ডেশন ও তজিং ডং এর যৌথ উদ্যোগে বান্দরবানে এবার দুই লক্ষ গাছের চারা রোপণ করা হবে বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন। এদিকে এর আগে মন্ত্রী প্রায় সাড়ে ৬ কোটি টাকা ব্যয়ে স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের অর্থায়নে নির্মিত দুই লেন বিশিষ্ট বিশ্ববিদ্যালয় সংযোগ সড়কের উদ্বোধন করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।