ঢাকারবিবার , ১১ জুন ২০২৩
  1. অগ্নিকান্ড
  2. অনুষ্ঠান
  3. অপরাধ
  4. অবৈধ বালু উত্তোলন
  5. অভিনন্দন
  6. অর্থনীতি
  7. আইন ও বিচার
  8. আওয়ামী লীগ
  9. আওয়ামী লীগে
  10. আক্রান্ত
  11. আটক
  12. আত্মহত্যা
  13. আদালত
  14. আনন্দ মিছিল
  15. আন্তর্জাতিক
আজকের সর্বশেষ সবখবর

বালিয়াডাঙ্গী উপজেলায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত- ৫

Link Copied!

বালিয়াডাঙ্গী উপজেলায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত- ৫

মো: আব্দুল জব্বার রানীশংকৈল ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে মোটরসাইকেল, নছিমন ও অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে নিহত হয়েছেন একজন। এ ঘটনায় আহত হয়েছেন পাঁচজন।
রবিবার সকাল ১০টার দিকে ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী মহাসড়কের বালিয়া পুকুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আলিম উদ্দীন (৫৫) জেলার রাণীশংকৈল উপজেলার মুজাহিদাবাদ এলাকার খতু মোহাম্মদের ছেলে।

আহতরা হলেন—বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক সদস্য মোস্তাফিজুর রহমান (৪৮), ফুলতলা গ্রামের লিমন (২০), আমজানখোর ইউনিয়নের হরিণমারী গ্রামের আবেদুল (৪০), ভানোর ইউনিয়নের হলদিবাড়ী গ্রামের হাবিবুর রহমান (৩৬) ও রাণীশংকৈল উপজেলার সহিদুল ইসলাম (৫০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঠাকুরগাঁও থেকে গরু নিয়ে একটি নছিমন ও অটোরিকশা (থ্রিহুইলার) বালিয়াডাঙ্গী চৌরাস্তা বাজারের দিকে আসছিলেন। বাইপাস একটি রাস্তা থেকে মোটরসাইকেল নিয়ে মহাসড়কে ওঠেন মোস্তাফিজুর রহমান। প্রথমে মোটরসাইকেলের সঙ্গে অটোরিকশা সঙ্গে সংঘর্ষ হয়। পরে পেছনে থাকা নছিমন অটোরিকশায় ধাক্কা দেয়। এ সময় অটোরিকশা ও মোটরসাইকেল দুমড়ে-মুচড়ে গেলে ঘটনাস্থলেই আলিম উদ্দীন মারা যান।

খবর পেয়ে বালিয়াডাঙ্গী ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। চিকিৎসকেরা তাঁদের উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁও, রংপুর ও দিনাজপুর হাসপাতালে পাঠান।

এদিকে এ ঘটনার পর রাস্তার যান চলাচল বন্ধ করে দেন স্থানীয়রা। প্রায় ৩০ মিনিট অবরোধ ছিল সড়ক। পরে যান চলাচল স্বাভাবিক হলেও দুই ঘণ্টা বন্ধ ছিল অটোরিকশা ও নছিমন চলাচল।

বালিয়াডাঙ্গী থানার উপপরিদর্শক (এসআই) আব্দুস সোবহান বলেন, সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে দুমড়ে-মুচড়ে যাওয়া যানবাহনগুলো উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়ে

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।